সোমবার, নভেম্বর ৩০, ২০২০

মুজিববর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার…. সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার-এই স্লোগান সামনে রেখে সিদ্ধিরগঞ্জে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২০ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া এলাকায় বিট পুলিশিংয়ের কার্যালয় (০৬নং) উদ্বোধন করেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে… সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) মোঃ কামরুল ফারুক বলেন, অপরাধ নির্মুল করতে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের প্রতিটা শ্রেণির মানুষের সহযোগীতা প্রয়োজন। সাধারণ মানুষকে আর পুলিশের কাছে যেতে হবেনা। পুলিশই জনগণের কাছে ছুটে আসবে। আমাদের বিট পুলিশের কাজের জন্য এই বিটের ওয়ার্ডের মধ্যে দুই অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে। এখানে প্রতিদিন তারা অফিস করবেন। এই ওয়ার্ডে যখন যিনি দায়িত্বে থাকবেন, তাদের কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবসা করে, কারা মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করা হবে ।

এই বিট এলাকায় একটি অভিযোগ বক্স থাকবে। কারও অভিযোগ থাকলে নাম-ঠিকানা লিখে সেই অভিযোগ বক্সে রেখে যাবেন। প্রতিদিন এ অভিযোগ বক্স খোলা হবে। উপস্হিতি সকলের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। তিনি বলেন, আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু। পর্যায়ক্রমে থানা এলাকার ১০ টি ওয়ার্ডেই বিট পুলিশিং কার্যালয় করা হবে বলে জানান তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি অপরেশন মোঃ রুবেল হাওলাদারের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহবায়ক ও নাসিক প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতি, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাষ্টার, আলহাজ্ব মো: বাচ্চু মিয়া, বাংলাদেশ ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক ও বাংলাদেশ ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি শ্রমিক নেতা মোঃ আশরাফ উদ্দীন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, খোরশেদ আলম, জাকির হোসেন, মোঃ আকতার হোসেন সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!