বুধবার, নভেম্বর ২৫, ২০২০

১৭ নং ওয়ার্ডে জেলা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত।

 

নারায়ণগঞ্জ কথাঃ নারায়ণগঞ্জ সদর মডেল থানার উদ্যেগে ১৭ নং ওয়ার্ডে জেলা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামানের সভাপতিত্বে ও পরিচালনা করেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

১৬ জুলাই বৃহস্পতিবার বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড পাইকপাড়া এলাকার আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় কলেজে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক সার্কেল এসপি ইমরান সিদ্দিকী।

এসময় প্রধান অতিথি বলেন,পাইকপাড়া এলাকায় নয় ইভটিজিয়ারেরা থাকবে নয় আমরা থাকবো। পাইকপাড়া এলাকার মাদক ব্যবসায়ীরা যারা আছেন তাদের উদ্দ্যশ্যে বলতে চাই এখনই মাদক ছারেন নয়ত এর পরিনাম ভালো হবেনা।আমরা ঈদের পরে প্রত্যেকটি ওয়ার্ডে কমিটি গঠন করব।যদি আমাদের পুলিশের কেউ যদি জিডি বা সহযোগীতা পেতে টাকা দাবি করে তাহলে জানাবেন সাথে সাথে সেই পুলিশ এর বিরুদ্ধে ব্যবস্থা নেব।মিডিয়া ভাইয়ের প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা সত্য প্রকাশ করে দেশ ও জাতির কাছে তুলে ধরুন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত থাকা এক ভুক্তভোগী পরিবার সরাসরি অভিযোগ করেন এসপি মহোদয়ের কাছে তাৎক্ষণিকভাবে আসামীকে গ্রেফতার করে জেলা পুলিশ।ভুক্তভুগী ফারজানা বলেন,আমার বোন কি পারবে না পড়াশুনা করতে রাস্তায় দিয়ে যেতে পারবে না বখাটেদের কারনে আমরা মুক্তি চাই বাচতে চাই এই সন্ত্রাসদের হাত থেকে। বাড়িতে গিয়ে আমাদের ওপর হামলা চালায়। ভাড়াটিয়া বলে কি আমরা মানুষ না এমন কথা শোনার পরপরই অনুষ্ঠান চলাকালীন সময়ে আসামীকে গ্রেফতার করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!