উন্নয়নের এগিয়ে যাচ্ছে বাংলাদেশ- হাবিবুর রহমান রিয়াদ

 

নিজস্ব প্রতিবেদক : পহেলা বৈশাখে বর্ণমালা হাতে নিয়ে বিভিন্ন রঙ্গে সাজসজ্জায় সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদের পক্ষ থেকে মঙ্গল শোভা যাত্রা করেন । শোভাযাত্রা শেষে হাবিবুর রহমান রিয়াদ বলেন, বাংলা নববর্ষে সরকারি তোলারাম কলেজের ছাত্র ছাত্রী সংসদের পক্ষে থেকে আমরা দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা।

রবিবার ১৪ এপ্রিল মঙ্গলশোভা যাত্রায় শহরে আনন্দ মূখর পদচারণা শেষে সরকারি তোলারাম কলেজের ছাত্রছাত্রী সংসদের ভিপি হাবিবুর রহমান রিয়াদ শুভেচ্ছা জ্ঞাপন করেন।

তিনি আরো বলেন, আগামী বছরটি আমাদের দেশ ও জনগণের জন্য কল্যাণ বয়ে আনবে এবং বিদায় নেবে দারিদ্র্য -দুঃখ, অমঙ্গল ও কু-চিন্তা । প্রধানমন্ত্রীর হাত ধরে উন্নয়নের সর্বোচ্চ সীমায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ । জাতির অভিযাত্রায় এই মহান লগ্নে দেশবাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হবে স্বাধীনতার পক্ষে ।

বাঙালির শিল্প সংস্কৃতি ও জাতীয়তা বোধের চেতনায় উজ্জীবিত হওয়ার মুক্তিযুদ্ধের চেতনা বঙ্গবন্ধুর ও বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরনে দেশ প্রেমে সবাই কে এগিয়ে আসতে হবে উন্নয়নের মানচিত্র সোনার বাংলা লড়ার লক্ষে ।

এসময় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন,
সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ, উপাধ্যক্ষ,
শিক্ষক পরিষদের সম্পাদক জীবন কৃষ্ণ মদোক, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মুজিবুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মুকবুল হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী , ছাত্র ছাত্রী সংসদের নেত্রীবৃন্দসহ কর্মকর্তা কর্মচারীবৃদ্ধ শোভাযাত্রার অংশগ্রহণ করেন। শোভাযাত্রা শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন কলেজ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares