সোমবার, নভেম্বর ২৩, ২০২০

শামীম ওসমান কুতুবপুর ৫ নং ওয়ার্ড উন্নয়নের রুপকারঃ আলাউদ্দিন হাওলাদার।

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ২ নং ওয়ার্ড আওয়ামী এর সভাপতি ও ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার বলেন, আমার নেতা নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ জননেতা এ কে এম শামীম ওসমান ।

শামীম ওসমান কুতুবপুরে ৫ নং ওয়ার্ডের উন্নয়নের রুপকার। আমি শামীম ওসমানের আদর্শে অনুপ্রনিত হয়ে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। ৫নং ওয়ার্ডে রাস্তাঘাট বিদ্যালয় কবরস্থান মসজিদ মাদ্রাসার সহ এলাকার সকল সমস্যা সমাধান করা হচ্ছে। কবরস্থান মসজিদের কাজের জন্য ১৪০ টাকা ফিট পাথর কিনে আনা হচ্ছে কবরস্থান কমিটির সহযোগীতায় যা এতো কমে আনা সম্ভব হয়েছে।যা এর আগে ১৫৫ টাকা কোন এক কমিটির মাধ্যমে আনা হয়েছে।

যা থেকে প্রতি ফিটে ১৫ টাকা কমে আনা হচ্ছে দেশে মহামারী করোনা ভাইরাস আসার পর থেকে আমার এলাকার জনগনকে সচেতন করতে বিভিন্ন সময়ে লিফলেট ও সকলকে সচেতন হতে অনুরোধ করেছি আমার নিজ অর্থায়নে পাঁচশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। যতটুকু পারছি নিজ অর্থায়নে গরীর অসহায় মানুষের পাশে দাড়ানোর চেস্টা করে যাচ্ছি। আমি কোন মাদক, চাদাঁবাজ, সন্ত্রাসীদের পক্ষে না তাদের কোন আশ্র‍য় প্রশ্রয় আমার কাছে নেই। বেশ কিছু দিন যাবত আমার বিরুদ্ধে সামাজিক গনমাধ্যমে অপ- প্রচার মিথ্যা ভিত্তিহীন বানোয়াট এবং মানহানীকর।

সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক তাদের প্রতি আমার শ্রদ্ধা ভালোবাসা জানিয়ে বলতে চাই আপনারা প্রত্যেকটি ঘটনা সুষ্ঠু তদন্ত করে তারপর সংবাদ প্রকাশ করুন। সর্বশেষ বলতে চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ জননেতা একেএম শামীম ওসমানের হাতকে আরো শক্তিশালী করতে মৃত্যুর আগ পর্যন্ত কেন আওয়ামী পরিবারের রাজনীতি করে যেতে পারি সেই দোয়াই সকলের কাছে কামনা করছি।

আমার ওয়ার্ড বাসীর প্রতি আমার অনুরোধ থাকবে আমরা করোনাভাইরাস থেকে মুক্ত না হওয়া পর্যন্ত সচেতন ভাবে আমাদেরকে চলতে হবে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে নিজে সচেতন থাকতে হবে অন্যকে সচেতন করতে হবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!