সিদ্ধিরগঞ্জে চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে চার বছরের এক প্রতিবেশী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রাজু শেখ (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার (১২ জুলাই) রাতে মহানগরের সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় সোমবার (১৩ জুলাই) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত যুবক রাজু শেখ পিরোজপুর জেলা সদরের শংকর পাশা চালনা নামাজপুর গ্রামের মৃত আলম শেখের ছেলে। সে নারায়ণগঞ্জ মহানগরের ৪নং ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী এলাকার হারুনের বাড়ির ভাড়াটিয়া।

সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং-২৪, তাং-১৩/০৭/২০ইং, ধারা : নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-০৩) এর ৯(৪)(খ)। মামলার অভিযোগে শিশুটির মা উল্লেখ করেছেন, অভিযুক্ত রাজু শেখ তার পাশের বাসায় বসবাস করেন। গত ৪ জুলাই শনিবার দিবাগত রাত দেড়টায় তার চার বছরের শিশু মেয়ে ব্যথা ব্যথা বলে কান্না করে উঠে। তখন তাকে কোথায় ব্যথা জিজ্ঞাস করলে তার মেয়ে তাকে তার যৌনাঙ্গে ব্যথা বলে জানায়।এ সময় সে তার মেয়ের প্যান্ট খুলে দেখতে পায় তার যৌনাঙ্গ লাল হয়ে আছে।

তখন সে তার মেয়েকে কেমন করে উক্ত স্থানে ব্যথা পেয়েছে জিজ্ঞাসা করিলে শিশুটি জানায়, গত শুক্রবার সকাল পৌনে ৮টায় মেয়েটি বাসার রুমের পূর্ব পাশের গেইটের আড়ালে প্রস্রাব করতে গেলে অভিযুক্ত রাজু শেখ তাকে ডাকিয়া নিয়া তার পরিহিত প্যান্ট খুলিয়া যৌনাঙ্গে আঙ্গুল দিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি চিৎকার করার চেষ্টা করলে তার মুখ চাপিয়া ধরে এবং উক্ত বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করে।

মেয়েটি আরোও জানায় যে, তাকে এই অভিযুক্ত বিভিন্ন সময় উক্ত স্থানে একই ভাবে ধর্ষণের চেষ্টা করে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা অভিযুক্ত রাজু শেখকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। গত রবিবার রাতে শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares