Home ধর্ম অল্প সময়ের মধ্যে এতগুলো বীর সন্তানদের হারিয়ে আজ আমরা অনেকটাই শোকাহত : শামীম ওসমান

অল্প সময়ের মধ্যে এতগুলো বীর সন্তানদের হারিয়ে আজ আমরা অনেকটাই শোকাহত : শামীম ওসমান

অল্প সময়ের মধ্যে এতগুলো বীর সন্তানদের হারিয়ে আজ আমরা অনেকটাই শোকাহত : শামীম ওসমান
অল্প সময়ের মধ্যে এতগুলো বীর সন্তানদের হারিয়ে আজ আমরা অনেকটাই শোকাহত : শামীম ওসমান

স্টাফ রিপোর্টার (আরিফ হাওলাদার) : নারায়ণগঞ্জ সদর উপজেলা আয়োজিত বীর সন্তানদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও বস্ত্র বিতরণ দোয়া মাহফি আয়োজন করা হয়।

রবিবার (১২ জুলাই) দুপুর ২ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলায় এ দোয়া করেন।

নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সাংসদ এ কে এম শামীম ওসমান বলেন, আজ এই আয়োজনটা কোন আনন্দের নয়, স্বরন সভা শোকের একটি আয়োজন আমরা অল্প সময়ের ব্যবধানে হারিয়েছি কিছু বীর সন্তানদের যাদের অবদান এর কথা বলে শেষ করা যাবে না। কখন কে কিভাবে মারা যাবে তা আল্লাহ তায়ালা ছাড়া কেউ বলতে পারবে না হয়ত ব্যানারে অনেকের ছবি দেওয়া হয়নি কিন্তু এই সময়ের মধ্যে আমরা অনেককেই হারিয়েছি তাদের জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

তিনি আরও বলেন, স্বাস্থ্য ব্যবস্থায় ব্যাপক অনিয়ম চলছে ভুয়া করোনার রিপোর্ট তৈরি করা হচ্ছে আজ তাদের এই সকল কর্মকাণ্ডের কারনেই আল্লাহ তায়ালার গজব নেমে এসেছে এই মহামারীতে তারা থেমে যে যেভাবে পারছে লুট, চুরি, ডাকাতি করছে আল্লাহ তাদের হেদায়েত দান করুক। দোয়া শেষে অসহায় দুস্থদের মাঝে বস্ত্র, টিন,নগদ টাকা বিতরণ করা হয়।

এ সময় দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা বারিক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, নারায়ণগঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, আওয়ামী লীগ নেতা মোবারক হোসে,ন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা আবু শরিফুল হক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন,আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল, আওয়ামী লীগ নেতা মজিবর, এহসানুল হক নিপু, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আলাউদ্দিন হাওলাদার সহ আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!