শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

চলচ্চিত্র প্রযোজক নাট্যকর্মী দেওয়ান হানিফ ও হাবিবের স্মরণে স্মরণসভা মিলাদ ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোটের উদ্যোগে সিনিয়র সহ-সভাপতি দেওয়ান হানিফ ও হাবিবের স্মরণে স্মরণসভার মিলাদ দোয়ার আয়োজন করা হয়।

শনিবার (১১ জুলাই) বিকেলে গুলশান হল মিলায়তনে এ স্মরণসভার মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ নাট্যকর্মী জোটের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পরিচালক সাব্বির আহমেদ সেন্টু,নাট্যকর্মী জোটের সাধারণ সম্পাদক মাসুদ রানা মিন্টু,কবি ও সাহিত্যিক জালাল উদ্দিন রুমি,সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা শাহজাহান ভূঁইয়া। স্মরণসভায় বক্তারা বলেন ছোটবেলা থেকেই আমি তাকে চিনি।তিনি একদিকে সাংস্কৃতিক প্রেমী হলেও ফুটবল প্রেমী ও ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন,চলচ্চিত্র পরিচালক গোলাম উদ্দিন রনি, জেলার মানবাধিকার কাউন্সিল সাধারণ সম্পাদক হায়দার রানা, নাট্যকর্মী জোটের কোষাদক্ষ সফিউল আলম রেজা, নারায়ণগঞ্জ থিয়েটার আবু হানিফ, মোঃ সানাউল্লাহ, জাদু শিল্পী কবির প্রধান, এটিএম সুলতান, আব্দুল মান্নান, নুর হোসেন, মোসলেহ উদ্দিন চৌধুরী জীবন, মোখলেসুর উদ্দিন তোতা প্রমুখ। সভাপতিত্বে বক্তব্যে সভাপতি হুমায়ুন কবির বলেন নাট্যকর্মীরা কখনো নেশাগ্রস্থ হতে পারে না। চ্যালেঞ্জ করে বলতে পারি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!