শনিবার, নভেম্বর ২৮, ২০২০

আমার পর হারুনই ঢাকা-৫ এর নৌকার যোগ্য দাবিদার : মরহুম এমপি হাবিবুর রহমান মোল্লা

 

নারায়ণগঞ্জ কথা : মরহুম এমপি হাবিবুর রহমান মোল্লা শেষ জনসভায় বলেছিলেন আমার পরে হারুনই ঢাকা-৫ এর নৌকার যোগ্য দাবিদার ঢাকা-০৫ আসনটি বর্তমানে শূন্য অবস্থায় রয়েছে। মনোনয়ন এর দৌড়ে বেশ কয়েকজন আওয়ামলীগ এর নেতা এই আসনটির জনপ্রতিনিধির দায়িত্ব পেতে চান। তবে ঢাকা-০৫ আসনের আওয়ামিলীগ এর মাঠ পর্যায়ের কর্মীদের একটাই চাওয়া নৌকার মনোনয়নের জন্য যেন সাবেক ডেমরা থানা আওয়ামিলীগ প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এবং বর্তমান যাত্রাবাড়ী থানা আওয়ামিলীগ সাধারন সম্পাদক হারুনর রশীদ মুন্নাকে মনোনীত করা হয়। ১৯৯২ সাল থেকে আওয়ামিলীগের একজন পরিশ্রমী নেতা হারুনর রশীদ মুন্না।

এই মহৎ মনের মানুষটি বহুবার জেল জুলুম অত্যাচার সহ্য করে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুক্তিতে বিশেষ ভূমিকা রেখেছিলেন। ঢাকা-০৫ আসনের এমপি মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা গত সংসদ নির্বাচনের পূর্বে ২৬/১২/১৮ ইং তারিখ যাত্রাবাড়ী চৌরাস্তায় নির্বাচনী প্রচারণার জন্য তার শেষ জনসভায় ঢাকা মহানগরের আওয়মিলীগ এর নেতৃবৃন্দ এর সামনে বলেন, হারুনকে আওয়ামিলীগ থেকে দূরে রাখতে চাইলেও রাখা যায় না। তার জন্যই আমি বারবার এমপি হয়েছি।

আমার পরে হারুনই ঢাকা-৫ এর যোগ্য দাবিদার। এমপি হাবিবুর রহমান মোল্লা এই পৃথিবীতে এখন আর নেই। তাই তার শূন্যস্থান পূরনে ঢাকা-০৫ আসনে হারুনর রশীদ মুন্নাই যোগ্য প্রার্থী এই দাবি বিজ্ঞ মহলের। এ ব্যাপারে হারুনর রশীদ মুন্না প্রতিবেদককে বলেন, গত ১৫/০৬/২০ ইং তারিখ আমার দীর্ঘ রাজনীতির পথচলার সাথী মরহুম হাবিবুর রহমান মোল্লার মৃত্যুর ৪০ দিন পূর্ণ হয়েছে। এজন্য করোনা দুর্যোগের কারণে স্বাস্থ্যবিধি মেনে তাকে যেন আল্লাহপাক রাব্বুল আলামীন জান্নাতবাসী করেন তার জন্য সীমিত পরিসরে দোয়া ও মিলাদ সম্পূর্ণ করলাম। তিনি আরো বলেন, আমার রাজনৈতিক অভিভাবক মরহুম এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা এমপির শেষ জনসভার ভাষনকে মূল্যায়ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিলে বিপুল ভোটে জয়ী হব এবং মরহুম এমপি হাবিবুর রহমান মোল্লার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করব ও প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ঢাকা-০৫ আসনটি দুর্নীতিমুক্ত এড়িয়া হিসেবে গড়ে তুলব।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!