শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

২৩ নং ওয়ার্ডে কেউ খাবারের কষ্ট করবে না : দুলাল প্রধান

 

বন্দর প্রতিনিধি :  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্যোগে নারায়ণগঞ্জ বন্দরে ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের নেতৃত্বে ২৩নং ওয়ার্ড এলাকায় ২’শ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করা হয় ।

বুধবার( ৮ জুলাই)  দুপুরে  ২৩নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এ উপহার সামগ্রী বিতরন করেন  ।

উপহার সামগ্রী বিতরন শেষে দুলাল প্রধান সাংবাদিকদের বলেন, দেশে এই মহামারী করোনা ভাইরাস এর কারনে করুন পরিস্থিতি যার মোকাবেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি দক্ষতার সাথে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন । সেই সুবাদে আমার কাছে দেওয়া সিটি কর্পোরেশনের উদ্যোগে মাননীয়  প্রধানমন্ত্রীর  উপহার ত্রাণ সামগ্রী মানুষের মাঝে বিতরণ করছি ।অনেকে আছেন মধ্যবিত্ত যারা কারো কাছে কিছু বলতে পারে না ।আমি আমার২৩ নং ওয়ার্ড এলাকায় তাদের এবং অসহায় দরিদ্র মানুষদের মাঝে আজ ২০০ পরিবারকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ করি ।বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি । করোনা ভাইরাস এর শুরু থেকে এ পর্যন্ত আমি এই ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি ।

এমনকি এলাকার সকল মানুষের খোঁজ খবর নিচ্ছি। যতদিন দেশে এই করোনা ভাইরাসের প্রভাব থাকবে।ততদিন পর্যন্ত আমার এই কাজ কর্ম অব্যাহত থাকবে আর ২৩নং ওয়ার্ডে কেউ খাবারের কষ্ট করবে না।দেশের দূর্যোগ মোকাবিলায় অসহায় মানুষের জন্য আমার নেতা না’গঞ্জের মানুষের একমাত্র আশ্রয়স্থল সাংসদ একেএম শামীম ওসমান ক্ষুধমুক্ত একটি পরিচ্ছন্ন শহর গড়তে অক্লান্ত পরিশ্রম করছেন। সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে পরিস্থিতি অনুকুলে না আসা পর্যন্ত আমরা অসহায় মানুষের পাশে আছি।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন। আর যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি।

এ সময়  আরো উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি তানভীর আহমেদ সোহেল,জাকির প্রধান,মহানগর ছাত্রলীগ নেতা অনিক তালুকদার অপু প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!