সোমবার, নভেম্বর ৩০, ২০২০

সিদ্ধিরগঞ্জে ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা,বিচারের রায় ৫০ হাজার টাকায় রফাদফা

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকায় সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় গতকাল সোমবার বিকেলে এক বিচার শালীশে বসে ৫০ হাজার টাকা জরিমানা করে হয়েছে।

প্রতক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, নারায়নগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকায় রতন মিয়া ৬ে৫) নামে এক মুদি দোকানদার সাত বছরের শিশু রবিবার রাত সাড়ে দশটায় তার দোকানে সদাই আনতে গেলে ওই শিশুকে সে দোকানে ভিতরে নিয়ে সাটার বন্ধ করে ধর্ষনের চেষ্টা চালায়।

এ সময় শিশুটির আত্মচিৎকারে আশ্ব পাশের লোকজন জড়ো হয়ে গনপিটুনি দিয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে এলাকার স্থানীয় আওয়ামী লীগ নামধারী নেতা মিল্টন মিয়া,হিরন মিয়া, বিল্লাল হোসেন, জাকির হোসেন, আনোয়ার হোসেন আনু, শাহ-আলমসহ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি ধর্ষণের চেষ্টারের করার কথা বলে লম্পট রতন শেখকে টাকার বিনিময়ে পুলিশের কাছ থেকে রেখে দেয়।

পরে গতকাল সোমবার বিকেলে স্থানীয় বালুর মাঠ এলাকায় উক্ত নামধারী আওয়ামী লীগ নেতারা বিচার শালিশে বসে। বিচারকরা লম্পট রতন শেখকে ৫০ হাজার টাকা জরিমানা ও জোতা পেটা করে ছেড়ে দেয়।

এ বিষয়ে জানতে চাইলে বিচারক মিল্টন মিয়া,জাকির হোসেন জানান, এলাকার সন্মার্থে ও শিশু বাচ্চাটির কথা বিবেচনা করে ৫০ হাজার টাকা জরিমানা করে মিমাংসা করে দিয়েছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পরিদর্শক কামরুল ফারুকের মুঠোফোনে না পেয়ে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, ধর্ষণের চেষ্টার বিচার কোন অবস্থাতেই এলাকায় শালিশী করে করার কোন এখতিয়ার নেই। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন তিনি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!