প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন মেম্বার হান্নানুর রফিক রঞ্জু

 

স্টাফ রিপোর্টার :নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ১৭ ও ১৮ তম ধাপে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করেন মেম্বার মোঃ হান্নানুর রফিক রঞ্জু। তিনি একজন কঠোর পরিশ্রমী জনপ্রতিনিধি। করোনা দুর্যোগ মোকাবেলায় তিনি তার ওয়ার্ডে সচেতনতা দিয়ে যাচ্ছেন এবং জীবাণুনাশক স্প্রে ছিটাচ্ছেন।

গত কাল নিজ কার্যালয়ে ০৩/০৭/২০ ইং তারিখ শুক্রবার বিকালে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী উপহার করোনা দুর্যোগগ্রস্থ পরিবারের মাঝে বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, করোনা দুর্যোগ মোকাবেলায় আমাদের প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী পাঠানোর এমন সাহসী পদক্ষেপ কে স্বাগত জানাই।

আমার ওয়ার্ডের মানুষগুলো অত্যন্ত গরীব। এই ওয়ার্ডে পর্যাপ্ত পরিমাণ খাদ্যের জন্য সরকারি সহায়তা আরো প্রয়োজন। আমাদের কুতুবপুর ইউনিয়ন অভিভাবক করোনা জয়ী চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর নির্দেশনায় প্রধানমন্ত্রীর পাঠানো খাদ্য সামগ্রী এ পর্যন্ত ১৭ও ১৮ তম ধাপে পেয়েছি। চেয়ারম্যান সাহেব আমাদের প্রতিটি মেম্বারকে দিক নির্দেশনা দিচ্ছেন।

তিনি আরও বলেন, করোনা দুর্যোগ মোকাবেলায় সকলকে আরো সচেতন হতে হবে।আল্লাহুর ইবাদত বেশি বেশি করতে হবে। নিজে সচেতন রাখুন। তাহলেই মুক্তি পেতে পারি এ মরণব্যাধি করোনা ভাইরাস থেকে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares