শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

নির্মল রঞ্জন গুহের আশুরোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও মিলাদ মাহফিল

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মিনী নন্দিনী গুহ আলো এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক নিজাম উদ্দিন আহমেদ এর আশুরোগ মুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয় ৷ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোকনের সভাপতিত্বে৷

শনিবার (৪ জুলাই) বাদ আছর স্বাস্থ্যবিধি মেনে নারায়ণগঞ্জ ২নং রেল গেইট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগ অফিসে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ দোয়া শেষে গোলাম কিবরিয়া খোকনে বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মিনী নন্দিনী গুহ আলো এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক নিজাম উদ্দিন আহমেদ এর আশুরোগ মুক্তি কামনা করে আজ আমাদের নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে তাদের জন্য দোয়া করা হয়। সহ দেশবাসী সকলের সুস্থতা ও সুস্বাস্থ্য কামনা করি । এই মহামারী করোনাভাইরাস দুর্যোগকালীন সময়ে আল্লাহ তা’আলা সকলকে হেফাজত করুক। আমরা যারা মধ্যবিত্ত আছি সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াই। আমাদের দেশে অনেকেই আছেন যারা এক বেলা খাবারের কষ্ট করছেন। তাদের খোঁজ খবর নেই।

মিলাদ দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ আরিফুল ইসলাম,সাধারণ সম্পাদক আব্দুল আলী, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী সদস্য কিতাব আলী,কায়কোবাদ রুবেল, ইমদাদুল হক মিলন,আল-আমিন,রফিকুল ইসলাম মিন্টু, জুয়েল খান, দেলোয়ার হোসেন, জুলহাস উদ্দিন, মজিবর মিয়া, বন্দর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসানুজ্জামান, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ সাঞ্জু, সহ-প্রচার সম্পাদক নাজমুল খন্দকার, জুয়েল হোসেন, সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম স্বাধীন, গাজী হামিদুল ইসলাম সহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!