সোমবার, নভেম্বর ৩০, ২০২০

শরীফ মাদবরকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

 

নারায়ণগঞ্জ কথা : শরীফ মাদবরকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ জুলাই) দুপুরে ১২টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিহত শরিফ মাদবরের স্বজন ও এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিহত শরীফের বাবা আলাল মাদবর বলেন, আমি এই হত্যা কান্ডের সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানাচ্ছি। চাঞ্চল্যকর মামলা হিসেবে দ্রুত বিচার ট্রাইব্যুনালে যেন মামলাটির বিচার কার্যক্রম হয়, প্রশাসন যেন সে আশ্বাস আমাকে দেয়।

প্রশাসনের আমি দৃষ্টি আকর্ষন করে বলছি, আমার ছেলে কি অপরাধ করলো? যারজন্য আমার ছেলেটাকে এভাবে হত্যা করছে। কার ইন্ধনে, কার আশকারায় নারায়ণগঞ্জ শহরে একের পর এভাবে হত্যাকান্ড ঘটছে। তিনি বলেন, আমার ৫৫ বছর বয়স হয়ে গেছে। দ্রুত বিচার আইনে যেন আমার ছেলের হত্যার বিচার হয়। আমি যেন সেই বিচার দেখে মরতে পারি।

অশ্রুসিক্ত নয়নে তিনি আরও বলেন, আমি একে একে সমস্ত জায়গায় ডিসি-এসপির কাছে স্মারললিপি দিছি, যেন আমার ছেলের চাঞ্চল্যকর হত্যার বিচার হয়। প্রশাসন, সাংবাদিক সহ সকলের প্রতি দৃষ্টি আকর্ষন করে বলেন, আমি যেন ছেলের হত্যার বিচার পাই। মা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মতো যেন কোন মা তার একমাত্র সন্তানকে হারাতে না হয়। আমার ছেলের হত্যাকারীদেও বিচার ও ফাঁসির দাবি জানান। ওরা আমার একমাএ ছেলেকে হত্যা করছে। আমি প্রশাসনের কাছে বিচার চাই। আমি যেন আমার সন্তানের খুনের সুষ্ঠু বিচার পাই, খুনি-সন্ত্রাসীদের যেন ফাঁসি হয়। সাংসদ শামীম সাহেবের কাছেও আমার অনুরোধ আমার ছেলের হত্যার বিচার চাই। খুনি, লালন, শাকিলের ফাঁসি চাই। তারা আমার নীরিহ সন্তানকে হত্যা করছে, আমি তাদের ফাঁসি চাই।

এ ছাড়াও মানববন্ধনে শরীফ হত্যার সাথে জড়িত সকল আসামীদের দ্রুত গ্রেফতারেরও দাবি জানানো হয়। জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, আদর্শনগর সমাজকল্যাণ সংসদের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সহ স্থানীয় এলাকাবাসী।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!