সোমবার, নভেম্বর ৩০, ২০২০

প্রধানমন্ত্রীর বিশেষ উপহার এনায়েতনগর ইউনিয়ন পরিষদে

 

স্টাফ রিপোর্টার: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাংসদ একেএম শামীম ওসমান এর প্রচেষ্টায় এনায়েতনগর ইউনিয়নে ৬০০টি পরিবারের মাঝে বিশেষ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (১ লা জুলাই) দুপুরে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বেকার, অসহায় ও কর্মহীন ৬০০টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান এর প্রচেষ্টায় এনায়েতনগর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে প্রথম দাপে ৬০০টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়। পর্যায়ক্রমে সর্বমোট ২,৬০০শত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে জানান, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,৭ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব মীর জাকারিয়া জাকির, প্যানেল চেয়ারম্যান ও ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ সালাউদ্দিন,৭ নং ওয়ার্ড মেম্বার মীর জাকারিয়া জাকির,৮ নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান,৭” ৮” ও ৯ ” নং ওয়ার্ড মেম্বার রোজিনা আক্তার প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!