Home জীবন কথা জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে বৃক্ষ রোপণ

জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে বৃক্ষ রোপণ

জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে বৃক্ষ রোপণ
জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে বৃক্ষ রোপণ

নারায়ণগঞ্জ কথা : মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে বৃক্ষ রোপণ  কর্মসূচী উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।বৃক্ষরোপণ কর্মসূচি পরিচালনা করেন, ইঞ্জিঃ এ কে এম ওবায়দুল হক আরিফ সভাপতি জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা ও সৈয়দ মোক্তার হোসেন সাধারণ সম্পাদক জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা।

সোমবার (২৯ জুন) বিকাল ৪টায়  নারায়ণগঞ্জ মন্ডলপাড়া পুল সংলগ্ন নিমতলা লেকেরপারে এ বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন করেন। বৃক্ষ রোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান সাধারণ সম্পাদক বন্দর থানা আওয়ামীলীগ ও তিতাস গ্যাস সি.বি.এ, সভাপতি।

আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে পতিটি এলাকায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে মানুষ আতঙ্কে রয়েছে। প্রাকৃতিক পরিবেশের শ্রেষ্ঠ উপাদান হিসেবে আমাদের বেশি বেশি গাছ রোপণ করতে হবে। বর্তমান জনসংখ্যা দ্রুত বৃদ্ধি, নগরায়ন এবং বিভিন্ন নতুন নতুন প্রকল্পের কারণে দিন দিন গাছপালা কমে যাওয়ার কারণে পরিবেশ দুষিত হয়ে যাচ্ছে। অক্সিজেনের প্রধান উৎস হিসেবে গাছ রোপণ করা আমাদের নৈতিক দায়িত্ব।

কে এম ওবায়দুল হক আরিফ বলেন, গণতন্ত্রের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সবাইকে বৃক্ষ রোপনের নির্দেশ দিয়েছেন তাই আমরা প্রত্যেকটা আওয়ামীলীগের সংগঠন উদ্যোগ নিয়েছে  সারা দেশকে সবুজ বর্ণনায় গড়ে তুলবো তাই আজ জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে বৃক্ষ রোপণ শুরু করলাম যা আমাদের দীর্ঘ দিন চলবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশেই এই মহামারী করোনা পরিস্থিতিতে সবাই মাক্স পরে ঘর থেকে বের হবেন দূরত্ব বজায় রাখবেন সরকারের বিধি মেনে চলবেন এটা আমার আকুল আবেদন আমরা যদি সবাই সচেতন থাকি ইনশাআল্লাহ এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পাবো 

সৈয়দ মোক্তার হোসেন বলেন, আমাদের এই যুব শ্রমিকলীগ আলহাজ্ব শুকুর মাহমুদ সাহেবের হাতে গড়া আমরা চাই নারায়ণগঞ্জ জেলা এই যুব শ্রমিকলীগ থেকে সারা বাংলায় এই যুব শ্রমিক লীগ প্রতিষ্টিত করবো এবং এই যুব শ্রমিকলীগের আমরা সর্বদা সর্বসময় মানুষের পাশে থাকব মানুষের জন্য কাজ করে যাব প্রতিটা শ্রমিকের কল্যাণে কাজ করে যাবো আমাদের যুব শ্রমিকলীগের অঙ্গীকার এটা জয় বাংলা জয় বঙ্গবন্ধু

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ কামাল হোসেন ভারপ্রাপ্ত সভাপতি জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা, মোঃ মাইনুদ্দিন আহম্মেদ বাবুল সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা, মোঃ আলমগীর কবীর বকুল ভারপ্রাপ্ত সভাপতি জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ মহানগর, মোঃ কামরুল হাসান মুন্না সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ মহানগর, মোঃ আলী হোসেন সিনিয়র সভাপতি জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ মহানগর ।

সময় আরো উপস্থিত ছিলেন, জুয়েল প্রদান সভাপতি মুক্ত গার্মেন্টস ফেডারেশন, মোঃ রমিজ উদ্দিন বেপারী যুগ্ন সম্পাদক মুক্ত গার্মেন্টস ফেডারেশন,আশিক আহমেদ যুগ্ন সম্পাদক জাতীয় যুব শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা, গোলাম নবী সহ-সাধারণ সম্পাদক,মামুন সিদ্দিকী সহ সাধারন সম্পাদক,মোঃ হানিফ সাংগঠনিক সম্পাদক,গাজী মোঃ লিটন সাংগঠনিক সম্পাদক,শহীদ সাংগঠনিক সম্পাদক , মোবারক হোসেন রাজীব প্রচার সম্পাদক, ফরিদ হাওলাদার শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক, ইমন চাঁন ম্যাংগো, ফারুক, সেলিম, তাহের, মন্টু, আকবর, তৌহিদ, জামাল ও হাসান সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!