মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী ১৬ তম ধাপে কর্মহীন, অসহায় ৮০টি পরিবারদের মাঝে বিতরন করলেন মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াংকা

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৪,৫ও ৬ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী ৮০ টি কর্মহীন, অসহায়, দারিদ্র্য পরিবারের মাঝে বিতরণ করলেন ৪,৫ও ৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াংকা ।

শুক্রবার (২৬ জুন) সকাল ১০ টায় ৪,৫ও ৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৮০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সাংবাদিকদের বিশেষ সাক্ষাৎকারে মহিলা মেম্বার অনামিকা বলেন,মহামারী করোনা ভাইরাস আসার পর থেকে দেশে দূর্যোগ নেমে আসে। সারাদেশ অনেকটা সময় লকডাউন অবস্থায় থাকে। আর এতে করে কর্মহীন হয়ে পরে খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো, যারা একদিন রোজগার না করতে পারলে তাদের পরিবারের মুখে খাবার জুটবে না। আর সেই সকল মানুষ গুলোর পাশে দারিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। তার দেওয়া উপহার খাদ্য সামগ্রী প্রতিটি ধাপে সুন্দর তালিকা করে বন্টন করেছি।

ব্যাক্তিগত ভাবে নিজ অর্থায়নে যতটুকু পেরেছি এই মহামারীতে কর্মহীন হয়ে পরা মানুষের পাশে দাড়িয়েছি। আমি আমার মায়ের দেখানো পথে চলছি আমার মা সব সময় চেস্টা করেছে তার ওয়ার্ড বাসীর বিপদে আপদে সব পাশে থাকার আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন।দোয়া চাই কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু ভাইয়ের জন্য যিনি করোনা কালিন সময়েও নিজের কথা চিন্তা না করে দিন রাত কুতুবপুর বাসীর সেবায় কাজ করে যাচ্ছে। সর্বশেষ বলতে চাই আমার ওয়ার্ড বাসীকে অনুরোধ করবো আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন, পরিস্কার পরিচ্ছন্ন থাকুন, নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!