বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১

নুসরাত হত্যার সহ সকল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

 

নারায়ণগঞ্জ কথা ডটকম :বাংলাদেশ সাম্প্রদায়িক ও কুপমন্ডুক শিক্ষার আধার মাদ্রাসা শিক্ষা ধর্মীয় বেশে বিভিন্ন কর্মকান্ড সংগঠিত হয়েছে। এর আগে ঘটে যাওয়া কোন খুন ও ধর্ষন মামলার সঠিক বিচার ও অপরাধীর উপযুক্ত শাস্তি হয়নি বলে ঘটনার পুনরাবৃত্তি করেন বক্তারা।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, প্রগতি লেখক সংঘ, ও প্রগতিশীল গণসংগঠনের উদ্যোগে ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে নৃশংসভাবে ধর্ষন ও আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিভিন্ন সংগঠন মানববন্ধন করেন ।

বক্তরা আরো বলেন, স্বাধীন দেশে আজ মানুষ স্বাধীন নয়, এব হত্যাকাণ্ড সঠিক বিচার চায় । সোনাগাজী মাদ্রাসার প্রিন্সিপাল সিরাজ-উদ-দৌলা, স্থানীয় সহযোগী আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ, থানার সাবেক ওসি ও সকল সহযোগীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। এই সমাবেশ থেকে আমরা মাদ্রাসার প্রিন্সিপাল ধর্ষক সিরাজ-উদ-দৌলা ও হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবি করেন । আইন প্রযোগকারী সংস্থা যখন জনগনের জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয় তখন ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়েই এই খুনী ধর্ষকদের প্রতিরোধ করার জোড় দাবী জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিপিবি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম। বক্তব্য রাখেন রথীন চক্রবর্তী, নিখিল দাস, শিবনাথ চক্রবর্তী, জাকির হোসেন, শরীফ উদ্দিন সবুজ, দুলাল সাহা, আব্দুল হাই শরীফ, বিমল কান্তি দাস, রঘু অভিজিৎ রায়, সুমিত রায়, এম এ শাহীন, সুমাইয়া আক্তার সেতু ফারুক মহসিন, প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares