মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নারায়ণগঞ্জ বন্দরে বিশেষ অভিযান চালিয়ে ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ১

 

বন্দর প্রতিনিধি  : নারায়ণগঞ্জ বন্দরে  বিশেষ অভিযান চালিয়ে ৩৯৫ বোতল ফেন্সিডিলসহ শ্যামল চন্দ্র মন্ডল (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বন্দর থানার পুলিশ।নারায়ণগঞ্জ বন্দর  থানা পুলিশ ওসি (তদন্ত) আজহারুল ইসলামের নেতৃত্বে

মঙ্গলবার (২৩  জুন)  আনুমানিক রাত বারো টার দিকে বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ পরিদর্শক (অপারেশন) শওকত হোসেন, এসআই আবুল হাসান হাওলাদার, এএসআই মাসুদ রানা ও সঙ্গীয় ফোর্স সহ বন্দরের নবীগঞ্জ গার্লস স্কুলের পশ্চিম পাশে জিএ রোডের সামনে মাদক বিক্রির জন্য অবস্থানরত মাদক ব্যবসায়ী শ্যামল চন্দ্র মন্ডল কে উক্ত ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে ।

সময়  তার সাথে থাকা দুজন মাদক ব্যবসায়ী দুলাল ও আলী সুকৌশলে পালিয়ে যায়। আটককৃত মাদক ব্যবসায়ী শ্যামলের নিকট হইতে কালো রঙের দুটি ব্যাগ থেকে উদ্ধার করা ৩৯৫ বোতল ফেন্সিডিল যাহার অনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষ ৯২ হাজার টাকা।

জানাযায় : আটক হওয়া শ্যামল চন্দ্র মন্ডল বন্দরের আমিন আবাসিক এলাকার ২ নং গলির জনৈকা শিউলি রানী দেবনাথ’র বাড়ির ভাড়াটিয়া।

বিষয়ে বন্দর থানায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। যাহার নাম্বার  ২০। তারিখ ২৪/০৬/২০২০ ইং ধারা ৩৬(১)১৪(গ)/৪১ পালিয়ে যাওয়া অপর দুইজনকে দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশের পক্ষ থেকে অভিযান পরিচলনা করা হচ্ছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!