বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০

ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন এর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

 

ফতুল্লা  প্রতিনিধি  : আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের উদ্যোগে ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন এর  জন্য রোগ মুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া, অনুষ্ঠানের আয়োজন করেন।আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের সভাপতি শাহীন আহাম্মেদ এর সভাপতিত্বে।

বুধবার (২৪ জুন )  বাদ আসর ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবে  এ  মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।সরকারের বিধি মেনে তিন ফুট দূরত্ব বজায় রেখে ।মিলাদ ও দোয়া পরিচালোনা করেন

দোয়া মাহফিল শেষে আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের সভাপতি শাহীন আহাম্মেদ সাংবাদিকদের বলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন মামা খুবই অসুস্থ তার জন্য সবাই দোয়া করবেন।তার রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে আজ আমাদের আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাবের উদ্যোগে তার  জন্য দোয়া করা হয়। তিনি গরীব দুঃখী অসহায় মানুষের জন্য সব সময় কাজ করে গেছেন ।ফতুল্লা ইউনিয়নের তিনি সফল চেয়ারম্যান তিনি যেনো তারা তারি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসে আবার কাজ করতে পারেন।দেশে এই মহামারী করোনাভাইরাস দুর্যোগকালীন সময়ে আল্লাহ তা’আলা সকলকে হেফাজত করুক। আমরা যারা মধ্যবিত্ত আছি সমাজের  অসহায় মানুষের পাশে দাঁড়াই। আমাদের দেশে অনেকেই আছেন যারা এক বেলা খাবারের কষ্ট করছেন। তাদের খোঁজ খবর নেই। আমাদের জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও  প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের  পরিবারের  জন্য সবাই দোয়া করবেন তারা যেন এভাবে সব সময় দেশের মানুষের পাশে দাঁড়াতে পারেন ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!