বুধবার, নভেম্বর ২৫, ২০২০

মাদক সম্রাট টনি সোহেল প্রতারক চক্রটি মিরাজ আহমেদ টিপু, জহিরুল, জাহাঙ্গীর জাল দলিলে প্রবাসী মুজিবুরের বাড়ি দখল করতে মরিয়া : থানায় অভিযোগ

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগন্জ থানাধীন হাউজিং এলাকায় দি সিটি ব্যাংকের নিলাম করা বাড়ি ক্রয় করায় স্হানীয় প্রতারক চক্র বাহিনীর প্রধান ছিটকে সন্রাসী জাল দলিল করে টিপু।

সোহেল, জহিরুল,জাহাঙ্গীর গং নিলামে ক্রয় করা সম্পত্তি দখল করতে সন্রাসী নিয়ে হামলা করার হুমকি দিচ্ছে শহিদুল্লাহ গং কে থানায় অভিযোগ মামলা রুজুর প্রস্তুতি নিচ্ছে স্হানীয় জনতার আশংকা হতে পারে রক্ত ক্ষয়ি সংঘর্ষ জানায় এলাকা বাসী মাদক সম্রাট সোহেলের সাথে সহযোগিতা করেন।

সিদ্বিরগন্জ থানার বাসিন্দা মিরাজ আহমেদ টিপু পিতা-ইসমাইল মাস্টার অভিযোগ সূএে জানাযায়, সিদ্বিরগন্জ থানাধীন সিদ্বিরগন্জ হাউজিং এলাকার বাসিন্দা ১৫বছর প্রবাসী মোঃ মুজিবুর রহমান ৬.৮৯% ছয় শতাংশ উনানব্বই পয়েন্ট জমি কিনে বাড়ি করে দি.সিটি ব্যাংক থেকে মরগেট রেখে টাকা নিয়ে বিগত ১৫বছর যাবত প্রবাসে রয়েছে। সে সু্যোগে হাউজিং এলাকার বাসিন্দা জহিরুল, জাহাঙ্গীর, পিতা -মৃতঃ দাইমুদ্দিন। স্হানীয় হওয়ার দরুন।প্রবাসী মুজিবুর রহমানের বাড়ি দখল করে ভাড়া দিয়ে নিজে আদায় করে আসছিল।

এর মাঝে পরিচয় হয় প্রতারক মিরাজ আহম্মেদ টিপু পিতা -ইসমাইল মাস্টার সিদ্বিরগন্জ সোনা মিয়া মার্কেট এলাকার বাসিন্দা আরেক মাদক ব্যবসায়ী টনু সোহেল অভিযুক্ত প্রতারক চক্র মিলে বিগত ৬বছর পূর্বে ১৫ বছরের প্রবাসী মুজিবুর রহমানের সাক্ষর জাল করে (৩০)এিশ লক্ষ টাকা স্ট্যাম্প বাড়ি বন্দক দলিল সৃজন করে ভুয়া জাল দলিল বলে প্রবাসী মুজিবুর রহমানের বাড়ি দখল করে বিগত ৫বছর যাবত ভাড়াটিয়াদের থেকে ভাড়া আদায় করে আসছিল প্রতারক চক্রটি।

প্রবাসী মুজিবুর রহমান প্রবাসে যাওয়ার পূর্বে দি সিটি ব্যাংকে বাড়ি মরগেট রেখে টাকা নিয়ে প্রবাসে যায়।বহু বছর দি সিটি ব্যাংক অপেক্ষা করে প্রবাসী মুজিবুর রহমানের সাথে কথা বলে বাড়িটি নিলামে ডাকে জাতীয় পএিকার সংবাদ বিগ্ঘপ্তি দিয়ে হাউজিং এলাকার বাসিন্দা শহিদূল্লাহ, পিতা -সামছুল হক ওবেগম আসমা শহিদ স্বামী -সামছুল হক। ব্যাংক ডাকা নিলামে বিগত ১০/৬/২০২০ইং তারিখে ব্যাংক থেকে ক্রয় করে ব্যাংক কতৃপক্ষ মানে সরকার পক্ষ সাব কবলা রেজিস্টি করে দেয়। যার দলিল নং ২৫৮১/২৫৮২তাং ১৩/৬/২০ইং ব্যাংক পক্ষ বাড়ি নিলামে ক্রয়কৃত মালিক পক্ষ কে বুজিয়া দেন। মালিক পক্ষ ভোগ দখল রয়েছে।

এমতাবস্থায় প্রতারক জাল দলিকের প্রধান সোহেল হোসেন, মিরাজ আহমেদ, জহির উদ্দিন, জাহাঙ্গীর গত- ১৪/৬/২০ইং তারিখে সকাল ১১ঘটিকায় সোহেল ও মিরাজ প্রতারক চক্রটি ২০/২৫ জনের সন্রাসী বাহিনী নিয়ে রেজিস্টি কৃত মালিক দখলদার দের বাড়িতে হামলা চালায় দখল করতে।

বর্তমানে বাড়ির মালিক শহিদূল্লাহর ছেলে ফকির বাড়ির মসজিদের ইমাম মুফতি শাহ আহম্মদ উল্লাহ, সোহেল,টিপু বাহিনীর কাছে জানতে চাইলে ইমামের গায়ে হাত তুলতে এক পর্যায়ে ধাক্কা দিলে স্হানীয় জনতা একএে মিরাজ আহমেদ টিপু কে আটক করে এলোপাথাড়ি গন ধোলাই করে এসময় মাদক সম্রাট সোহেল কৌশলে পালিয়ে যায়। এব্যপারে ১৩/৬/২০ইং তারিখে শহিদূল্লাহ সিদ্বিরগন্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যপারে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া মাদক সম্রাট টনি সোহেল মুহুরী কার্ড থাকা অবস্থায় নিরীহ অসহায় মানুষের ঘড় বাড়ি নিজের নামে জাল দলিল করে নেয়। যেমন-২বছর আগে নাঃগন্জ সদর মেট্রোহল সংলগ্ন সুলতানা বেগম আরিফের কাছ থেকে ক্রয় কর ভোগ দখল করা অবস্থায়। প্রতারক চক্রটি সুলতানার বাড়িটি দখলের চেস্টা চালাচ্ছে। সিদ্বিরগন্জ হাউজিং এলাকার বাসি জানায়, ১৫বছর প্রবাসে মুজিবুর ৬বছর আগে কি করে এিশ লক্ষ টাকা বন্দক বাড়ি রাখে মানে হাস্যকর ব্যাপার (জাল দলিল) পুলিশ প্রশাসনের নজর দাবী করছেন এলাকা বাসী।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!