বুধবার, নভেম্বর ২৫, ২০২০

জলাবদ্ধতার জন্য ক্ষমা চাইলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান

 

স্টাফ রিপোর্টার : ডিএনডি এলাকায় জলাবদ্ধতার কারণে ক্ষমা চেয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, পানি নিষ্কাশনের সংশ্লিষ্টরা কাজ করছে। আশা করছি আজ মধ্যরাত থেকে পানি সরে যাওয়া শুরু হবে।

শুক্রবার (১৯ জুন) বিকেলে রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। শামীম ওসমান বলেন, সেনাবাহিনীর সদস্যরা আজ থেকে উচ্চ ক্ষমতাসম্পন্ন ২টি পাম্প নিয়ে পানি নিষ্কাশনের ব্যবস্থা করবেন। আশা করছি জলাবদ্ধতার সমস্যা দ্রুত সমাধান হয়ে যাবে।

ডিএনডির জন্য আরও একটি বাজেট আমরা আনবো, আর যার মাধ্যমে পুরো পুরি ভাবে মুক্ত হবো এই জলাবদ্ধতা থেকে। জেলায় করোনাভাইরাসের বর্তমান অবস্থা সম্পর্কে জানিয়ে শামীম বলেন, ‘দুটি হাসপাতালে আইসিইউ সাপোর্ট আছে। অথচ আইসিইউ নিয়ে আমি কল করতে করতে টায়ার্ড হয়ে গেছি। আমাকে গতকাল বৃহস্পতিবার জানানো হয়েছে, আগামী রোববারের মধ্যে চেষ্টা করা হবে।’ নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি বলেন, ‘সিএমএইচটির ডিরেক্টরকে আমি ৫০ বার ফোন দিয়েছি, টেক্সট (ক্ষুদে বার্তা) করেছি। এখনো আইসিইউ অনিশ্চিত।

আমি বলছি না আইসিইউ হলে সব রোগী সুস্থ হয়ে যাবে, তবে মিনিমাম (স্বল্প) সেবাটা যদি আক্রান্তরা পায়, তাহলে তাদের স্বজনরা বলতে তো পারবেন যে, আমরা একটুকু সেবা পেয়েছি… তারা স্বস্তি পাবে।’ এ সময় নারায়ণগঞ্জে আইসিইউ সাপোর্টেড প্রো-অ্যাকটিভ এবং আল বারাকা হাসপাতালে শয্যা রয়েছে জানিয়ে শামীম ওসমান বলেন, ‘সরকারি নির্দেশনা অনুযায়ী সকল হাসপাতালে করোনা আক্রান্তদের সেবা দেওয়ার নির্দেশনা রয়েছে। প্রো-অ্যাকটিভ এটাকে বাণিজ্য হিসেবে নিয়েছে। যদি আগামী সপ্তাহের মধ্যে এখানে করোনা রোগীদের সেবা দেওয়া না হয়, আইসিইউ চালু না করা হয়; তাহলে আমি সাংবাদিকদের নিয়ে সেখানে যাব। যা যা করা দরকার করব।’

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!