মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

আমাদের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস আমাদের কোনো খোঁজ খবর নেয় না

 

নারায়ণগঞ্জ কথা ‌‌: নারায়ণগঞ্জ এক রাতের বৃষ্টিতে তলিয়ে গেছে ডিজিটাল নারায়ণগঞ্জ এর বিভিন্ন এলাকা। এমন অবস্থায় টানবাজার হরিজন সিটি কলোনীর মানুষ এর হয়েছে আরেক বিপদ । সারারাত বৃষ্টিতে ভিজে কষ্ট করে জীবন জাপন করছে  তারা ।

বৃহস্পতিবার (১৮ জুন) সারারাত বৃষ্টিতে ভিজে কষ্ট করে জীবন জাপন করছে টানবাজার হরিজন সিটি কলোনীর এলাকার মানুষরা ।

টানবাজার হরিজন সিটি কলোনীর এলাকাবাসি সাংবাদিকদের বলেন,আমরা একটি ঘরে মেয়ে, মেয়ের জামাই, ছেলে, ছেলের বউ এবং নাতিপুতি নিয়ে আমরা নিচে এবং উপরে বিছানা করে থাকি । কাল রাতে বৃষ্টির পানিতে ঘুমন্ত অবস্থায় আমরা ভিজে যাই। সারারাত ভিজা অবস্থায় কষ্ট করে রাত পার করি । বাহিরে যেমন পানি আমাদের ঘরে তেমন পানি দিয়ে আমাদের ঘর তলিয়ে যায়। আমাদের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস আমাদের কোনো খোঁজ খবর নেয় না ।

আমরা দীর্ঘদিন যাবৎ এই সমস্যায় ভুগছি। প্রধানমন্ত্রীর ও মেয়র মহোদয়  সাথে  কথা বলতে চাই । আমাদের একটাই দাবি থাকার মতো একটি ভালো বাসায় থাকতে চাই,ভালো একটি বাসস্থান চাই । যতদিন বৃষ্টি হয় আমরা ততদিন সারা রাত্র ছেলে সন্তান আত্মীয়-স্বজন নিয়ে ভিজে বসে থাকি । আর বৃষ্টি শেষে আমাদের ঘরের পানি বাইরে ফেলতে শুরু করি। কিন্তু বাইরেও পানি থাকার কারনে তাও পারিনা আমরা কি মানুষ না । আমাদের বাঁচার অধিকার নাই।

তারা আরো বলেন,আমরা ভালোভাবে বাঁচতে চাই। যেখানে সারা নারায়ণগঞ্জ এর ময়লা আমরা পরিষ্কার করি । কিন্তু আমাদের এলাকায় এই পানির ও আমাদের থাকার ভালো কোন ব্যবস্থা নেই ।আমরা মাননীয় প্রধানমন্ত্রীর ও মেয়র মহোদয়  কাছে আকুল আবেদন। অতি শীঘ্রই আমাদের এই সমস্যা গুলোর সমাধান করে দেবেন । করোনা  ভাইরাস এর কারনে আমাদের কাজ বন্ধ নেই ।

কিন্তু আমাদের থাকার বাসস্থানের কাজ করোনা ভাইরাসের কারণে বদ্ধ হয়ে গেছে বলে একটি পত্রিকায় নিউজ আসে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন সামাজিক দূরত্ব বজায় রেখে আমাদের সকলকে কাজ করে যেতে হবে তাহলে কেন আমাদের কাজ বদ্ধ করে দেওয়া হয়েছে। আমরা সর্বসময় শুনে আসছি আমাদের জন্য বাসস্থান করা হবে কিন্তু আমরা আজও বাসস্থান নির্মাণ করার কোনো পদক্ষেপ দেখতে পাইনি। তাই আমাদের আকুল অনুরোধ মাননীয়  প্রধানমন্ত্রীর  ও মেয়র মহোদযয়ের কাছে আমরা বাঁচতে চাই বাঁচার মতো আর আমাদের এই সমস্যার সমাধান না হলে আমরা অচিরেই কোন পদক্ষেপ নেব।

১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার সাংবাদিককে বলেন, এ বিষয়ে সিটি কর্পোরেশনের আবুল সাহেবের সাথে কথা বলতে পারেন তিনি সবকিছু জানেন, রোববার সিটি কর্পোরেশনে গেলে তাকে পাবেন।

প্রাঠক চোখ রাখুন….

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!