সোমবার, নভেম্বর ৩০, ২০২০

রোজিনা আক্তার মেম্বার কে নিরাপত্তা সামগ্রী পি,পি,ই ও থ্রি পিছ উপহার দিলেন : শ্রী রঞ্জিত মন্ডল

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রানা : নারায়ণগঞ্জ ফতুল্লা ৭,৮,ও ৯ নং ওয়ার্ড মেম্বার মানবতার আরেক নাম রোজিনা আক্তার যিনি এই মহামারী করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে মানুষের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। যেখানে কেউ মারা গেলে তাদের আত্মীয়-স্বজন লাশের সামনে আসতে চায়না কিন্তু সেখানে তিনি ফোন পেলেই ছুটে যাচ্ছেন। মানুষের সেবার চিন্তা করে । আর তার নিরাপত্তার বিষয়ে চিন্তা করে। তার জন্য বৃহত্তম মাসদাইর আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল রোজিনা আক্তার মেম্বার কে নিরাপত্তার সামগ্রী পি,পি,ই ও থ্রি পিছ উপহার দেন।

মঙ্গলবার (১৬ জুন) রাত ৮টায় শ্রী রঞ্জিত মন্ডল এর কার্যালয়ে এ নিরাপত্তার উপহার সামগ্রী দেয়া হয়।

এ সময় বৃহত্তম মাসদাইর আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল সাংবাদিককে বলেন,দেশে এই মহামারী দুর্যোগকালীন সময়ে মানবতার পরিচয় দিলেন ৭,৮,ও ৯ নং ওয়ার্ড নাম্বার রোজিনা আক্তার তিনি নিজ ইচ্ছায় করোনা আক্রান্ত মারা যাওয়া মানুষগুলোর মরা দেহ ধর্মীয় মোতাবেক গোসল করান। তার জন্য অন্তর থেকে প্রার্থনা করি তিনি যেন সুস্থ থাকেন। সর্বদা এভাবে মানুষের পাশে কাজ করে যেতে পারেন। তার এই কাজ চির অমর হয়ে থাকবে। তাই তার নিরাপত্তার জন্য তাকে আমি সুরক্ষার কিছু পোশাক এবং কিছু থ্রি পিস উপহার দেই এবং আমি দেশের সকলের মানুষের জন্য সুস্থতা কামনা করি ও সবার কাছে প্রার্থনা চাই। যাতে করে এই মহামারী দুর্যোগকালীন অতি শীঘ্রই আমাদের দেশ মুক্ত হতে পারে। আর সবাই মহামারী করোনা ভাইরাস সময় সরকারের বিধি মেনে চলবে এই কামনা করি ।

এ সময় উপস্থিত ছিলেন, মাসদাইর যুব কল্যাণ সংঘরে সভাপতি মোঃ রবিউল ইসলাম রানা, সিনিয়র সহ সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সহ সভাপতি রেজওয়ান আহাম্মেদ রাজু, প্রেসিডিয়াম সদস্য শ্রী সবুজ মন্ডল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের পরিবেশ সম্পাদক শাহ্ নেওয়াজ অপু, সহ বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বকুল আফ্রান প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!