মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

ফতুল্লা মডেল থানা ওসি আসলামের করোনা মুক্তির জন্য দোয়া চাইলেন – আব্দুর রাজ্জাক

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : নারায়নগঞ্জ সদর উপজেলা ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন গত সোমবার তার নমুনা পরিক্ষায় পজিটিভ আসে। অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী (“ক”সার্কেল) বিষয়টি নিশ্চিত করেছেন।ওসি আসলামের রোগ মুক্তি কামনায় দোয়া আয়োজন করেন কুতুবপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

মঙ্গলবার (১৬ই জুন)  বাদ মাগরিব রামারবাগ কেন্দ্রীয় শাহী জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।এ সময় ওসি আসলামসহ করোনা ভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতা ও মৃতব্যক্তিদের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।মোনাজাত পরিচালনা করেন রামারবাগ মসজিদের পেশ ইমাম ও খতিব, মুফতি মোঃ কামাল হোসেন নুরী।

দোয়া শেষে আব্দুর রাজ্জাক বলেন, বৈশ্বিক করোনা পরিস্থিতিতে দেশ ও দেশের মানুষের নিরাপত্তার স্বার্থে ওসি আসলাম ধারাবাহিকভাবে ফতুল্লার জন সাধারনকে সচেতন করার পাশাপাশি মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করে আসছিলেন। এমতাবস্থায় তিনি অসুস্থ হয়ে পড়েন। গত  সোমবার নমুনা পরিক্ষায় ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ কক্ষে আইসোলেশনে রয়েছেন, সেখানে থেকেও ফতুল্লা থানা পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশকে সতর্ক থেকে মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন। আমরা কমিউনিটি পুলিশের সদস্যরা সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে মানুষের পাশে আছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!