শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের প্রচেষ্টায় মজুমদার নীট কম্পোজিটের শ্রমিকদের শ্রম আইন অনুযায়ী সকল পাওনা টাকা পাইয়ে দিলেন

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ পঞ্চবটি এলাকার বন্ধ হওয়া মজুমদার নীট কম্পোজিটের শ্রমিকদের দাবী পূরণ করলেন ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্টস ওয়ার্কার্স এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও শ্রমিক নেতা আলহাজ্ব কাওছার আহম্মেদ পলাশের প্রচেষ্টায় অবশেষে ওয়্যারের শ্রমিকদের শ্রম আইন অনুযায়ী সকল পাওনা টাকা পাইয়ে দিলেন

সোমবার (১৫ই জুন) সকাল ১১টায় নারায়ণগঞ্জ পঞ্চবটি এলাকার মজুমদার নীট ওয়্যারের অভ্যন্তরে শ্রমিকদেরকে নগদ অর্থ প্রদান করা হয়।

সময়  উপস্থিত ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলার সাধারণ সম্পাদক কবীর হোসেন রাজু বলেন, করোনার এই সংকটময় সময়ে কারখানা কতৃপক্ষ যখন শ্রমিকদের দিক থেকে মুখ ফিরিয়ে নেয় তখন শ্রমিকগণ জনপ্রিয় শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের স্মরনাপন্ন হয়। তখন শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের নেতৃত্বে শ্রম অধিদপ্তরে একটি ত্রি-পক্ষিয় বৈঠক অনুষ্ঠিত হয়। ঐ বৈঠকে সকল শ্রমিকদের কথা চিন্তা করে শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশ মালিক পক্ষকে বেতনের ৭০ ভাগ টাকা প্রদানের জন্য অনুরোধ করেন। মালিক পক্ষ তাদের কথা অনুযায়ী ৫০০ শ্রমিককে তাদের সকল পাওনাদি বুঝিয়ে দিয়েছে। এজন্য শ্রমিকগণ শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

তিনি আরো বলেন, শ্রমিকের অধিকার আদায়ের লক্ষ্যে আমরা অতীতেও ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকবো। শ্রমিকদের অধিকারের স্বার্থে কাউছার আহমেদ পলাশের নেতৃত্বে আমরা সবসময় কাজ করে যাবো।
এসময় আরো উপস্থিত ছিলেন, মজুমদার নীট ওয়্যারের জেনারেল ম্যানেজার সামসুল হক, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলার যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, সহ-সভাপতি রফিকুল ইসলাম, লিটন শিকদার, লিয়াকত হোসেন বেপারী, নুরে আলম, আবু সুফিয়ান, মিজান প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares