মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

নাসিমের মৃত্যুতে বিজেডি’র শোক

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জনদলের চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী ও মহাসচিব সেলিম আহমেদ।

এক শোকবার্তায় মাহবুবুর রহমান জয় চৌধুরী বলেন, ৫০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশের রাজনীতির মাধ্যমে জনগণের কল্যাণে অসামান্য ভূমিকা রেখেছেন এই রাজনীতিক । জাতির জনকের ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম।

তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে আঃলীগের বিভিন্ন পদে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশ সরকারের একাধিক মন্ত্রণালয়ে মন্ত্রী হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। শুধু রাজনীতিতেই সীমাবদ্ধ ছিলেন না সমাজকল্যাণ কর্মকাণ্ডেও জড়িত ছিলেন পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ নাসিম।

বিজেডি’র মহাসচিব সেলিম আহমেদ বলেন , সাবেক স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিমের মতো একজন গুণী, অভিজ্ঞ রাজনীতিকের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগসহ জাতির অপূরণীয় ক্ষতি হলো। শোকবার্তায় জাতীয় রাজনৈতিক পরিস্থিতিতে মোহাম্মদ নাসিমের সক্রিয় ভূমিকা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!