বুধবার, মার্চ ৩, ২০২১

বাংলাদেশ শ্রমিক ফেডারেশন-এর পক্ষ থেকে মাননীয় প্রধান মন্ত্রীর দেয়া উপহার খাদ্য সামগ্রী শ্রমিকের মধ্যে বিতরণ

 

রূপগঞ্জ প্রতিনিধি (শাহীনুর হোসেন সুমা) : বাংলাদেশ শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির আবেদনের প্রেক্ষিতে মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষণা অনুযায়ী করোনায় লক ডাউন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আওতায় শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ চলমান।

গতকাল শনিবার (১৩ জুন) বিকাল ৪ টায় ৯ নং ওয়ার্ড, এন.সি.সি, জালকুড়ি উত্তর পাড়া, নারায়ণগঞ্জে দলিল লিখক আক্কাস আলী সাহেবের চেম্বারে নিম্ন আয়ের মানুষের মাঝে ৫০ জন শ্রমিকের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মোঃ ইস্রাফিল প্রধান, এন.সি.সি নারায়ণগঞ্জ; আরো উপস্থিত ছিলেন জনাব গোলাম কাদির,সভাপতি বাংলাদেশ শ্রমিক ফেডারেশন, সদস্য ক্রাইসেস ম্যানেজমেন্ট কমিটি,নারায়ণগঞ্জ জেলা ও জনাব মোঃ আঃ মোতালিব (বীর মুক্তিযোদ্ধা), সাধারণ সম্পাদকবাংলাদেশ শ্রমিক ফেডারেশন, নারায়ণগঞ্জ জেলা কমিটি ও মহিলা সভানেত্রী মোসাঃ সুমা আক্তার, বাংলাদেশ শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা।

আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ রনি মিয়া, সচিব ৯নং ওয়ার্ড কাউন্সিলর, জনাব আনর আলী মাদবর, জনাব মোঃ সোহারাব হোসেন নিলু, সভাপতি বাংলাদেশ শ্রমিক ফেডারেশন, নারায়ণগঞ্জ মহানগর শাখা কমিটি, জনাব ফাহিম আহাম্মদ রাজ, জনাব মোঃ আলামিন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি প্রমুখ।

আমরা বাংলাদেশ শ্রমিক ফেডারেশন-এর পক্ষ থেকে এই দুঃসময়ে সহযোগীতার জন্য মাননীয় মেয়র ও কাউন্সিলর জনাব মোঃ ইস্রাফিল প্রধানকে শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares