শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০

প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী নিয়ে ওয়ার্ড এর বিভিন্ন এলাকার মেম্বার আলাউদ্দিন হাওলাদার

 

স্টাফরিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে ৫ নং ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্যে সামগ্রী কর্মহীন, অসহায়, গরীব, দুঃখী মানুষের তালিকাভুক্ত করে বিতরন করলেন ৫ নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান হাজী আলাউদ্দিন হাওলাদার।

শুক্রবার (১২ জুন) সকালে কুতুবপুরে উত্তর রসুলপুর এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় আলাউদ্দিন হাওলাদার বলেন,করোনা ভাইরাসের কারনে আজ সারাবিশ্ব মহা বিপদ সংকটে, আর যার প্রতিফলন বাংলাদেশেও। আর এই সংকট মহামারীতে সবথেকে বেশি বিপদগ্রস্ত খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো। যারা একদিন রোজগার না করলে তারা তাদের পরিবারের মুখে খাবার তুলে দিতে পারবে না। আজ সেই সকল মানুষগুলোই কর্মহীন হয়ে পড়েছে কিন্তু আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন।

আজ ১৫ তম ধাপে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্যসামগ্রী সেই সকল কর্মহীন অসহায় মানুষদের মাঝে বিতরণ করলাম। সরকারি ত্রান এর পাশাপাশি নিজ অর্থায়নে চেষ্টা করি গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াতে।আমার ওয়ার্ড বাসীর প্রতি আমার অনুরোধ থাকবে আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে করে মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি। করোনা ভাইরাস সংক্রমণ রোধে আপনারা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন সামাজিক দূরত্ব বজায় রাখুন নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন।

খাদ্য সামগ্রী বিতরণ সময় আরও উপস্থিত ছিলেন, মধ্য রসুলপুর পঞ্চায়েত কমিটির প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি মোঃ খোরশেদ আলম মোল্লা সাহেব এবং মধ্যরসুলপুর পঞ্চায়েত কমিটির সাধরন সম্পাদক আবুল বাশার সাহেব, লিটন হাওলাদার সহ উওর রসুলপুর নাগরিক সমাজের সকল সদস্যবৃন্দ পঞ্চায়েত কমিটির মুরুব্বিগন সহ এলাকার সর্বস্তরের জনগণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!