বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

৩ হাজার ৬শ টাকা বকেয়া ভাড়ার জন্য এক বৃদ্ধ ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা

 

নারায়ণগঞ্জ কথা ‍: নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকায় বকেয়া ভাড়ার জন্য বাড়ির মালিক মো‍ঃ শাহজাহান এক বৃদ্ধ ভাড়াটিয়া মো‍ঃ সিরাজুল ইসলামকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১২ জুন) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন জামতলা এলাকায় সিরাজুল ইসলাম নামে ঐ ভাড়াটিয়ার মৃত্যু হয়। অভিযুক্ত বাড়ি মালিকের নাম শাহজাহান। তিনি জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহর পিতা।

নিহতের জামাতা জসীম উদ্দিন জানিয়েছেন, অভিযুক্ত শাহজাহানের জামতলাস্থ বাড়ীতে প্রায় ৭/৮ বছর ভাড়া ছিলেন তার শ্বশুর সিরাজুল ইসলাম। সম্প্রতি নিহত সিরাজুল ইসলাম ঐ বাড়ি ছেড়ে একই এলাকার জনৈক সুজনের বাড়িতে ভাড়ায় উঠেন। কিন্তু চলে আসার পর সিরাজুলের কাছে ৩ হাজার ৬শ টাকা বিদ্যুৎ বিল দাবি করেন আগের বাড়িওয়ালা শাহজাহান।

এনিয়ে বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে সিরাজুল ইসলামকে পেয়ে বকেয়ার জন্য চাপ দেন শাহজাহান। এ নিয়ে তর্ক সৃষ্টি হলে শাহজাহান ও তার বাড়ির দারোয়ান মিলে সিরাজুল ইসলামকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করেন।

জসীম উদ্দিন জানান, বৃদ্ধ সিরাজুল ইসলামের মাথায় ও বুকের পাঁজরে মারাত্মক আঘাত লাগায় তিনি লুটিয়ে পড়েন। এ সময় উপস্থিত এলাকার লোকজন উদ্ধার করে তাকে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকেরা তাকে আহতাবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসেন। পরবর্তীতে অবস্থার অবনতি হলে শুক্রবার বিকালে তার মৃত্যু হয়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফুল হক জানান, বৃহস্পতিবার বকেয়া ভাড়ার জন্যই সিরাজুল ইসলামকে পেটানো হয়েছিল। এ ব্যাপারে প্রত্যক্ষদর্শীর বয়ান পাওয়া গেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, লাশের গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। অভিযুক্ত শাহজাহান পলাতক রয়েছেন, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares