শনিবার, নভেম্বর ২৮, ২০২০

কুতুবপুরে করোনায় আক্রান্ত ও দুস্থ পরিবার ফোন করলেই বাসায় পৌঁছে যাবে চেয়ারম্যান সেন্টুর খাদ্য সামগ্রী

 

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন) : কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু এক বিজ্ঞপ্তিতে তিনি জানান কুতুবপুর ইউনিয়ন আওতাধীন করোনাভাইরাসে আক্রান্ত অথবা দুস্থ অসহায় পরিবার আমাকে ফোন করলেই খাদ্য পৌঁছে দেব।

এ সময় তিনি তার ব্যক্তিগত মোবাইল নাম্বার সামাজিক গনমাধ্যমে বিজ্ঞপ্তির মধ্যে দিয়ে দেন নাম্বার টি হলোঃ ০১৭১৫৩২৮৮৬৬।আর এই নাম্বারটিতে ফোন দিলে সেই পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু নারায়ণগঞ্জ কথা ডট কমের প্রতিবেদককে জানান, সারাদেশে মহামারী করোনা ভাইরাসের কারনে দেশ আজ অনেকটাই বিপদগ্রস্ত অবস্থায় পার করছে।

আর এতে করে অসহায়, দুস্থ পরিবার গুলো খুব কস্টে দিন পার করছে মাননীয় প্রধানমন্ত্রী সেই সকল খেটে খাওয়া দিন মজুর অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছেন। আমি আমার নিজ অর্থায়নেও চেষ্টা করেছি সেই সকল মানুষ গুলোর পাশে থাকতে। তিনি আরও বলেন,আমার এলাকায় করোনায় আক্রান্ত প্রত্যেকটি পরিবারের পাশে দারিয়েছি খোঁজ খবর নিয়েছি এবং আমি এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছি আমার ইউনিয়নের আওতাধীন কোন করোনায় আক্রান্ত পরিবার খাদ্য সংকটে পরলে আমাকে ফোন করলে সাথে সাথে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে। আমার জীবনের শেষ বিন্দু রক্ত থাকা পর্যন্ত কুতুবপুরবাসীর জন্য কাজ করে যাব ইনসাআল্লাহ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!