Home ঢাকা নারায়ণগঞ্জ ১৫ তম ধাপে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন মেম্বার নজরুল ইসলাম মাতবর

১৫ তম ধাপে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন মেম্বার নজরুল ইসলাম মাতবর

১৫ তম ধাপে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন মেম্বার নজরুল ইসলাম মাতবর
১৫ তম ধাপে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন মেম্বার নজরুল ইসলাম মাতবর

স্টাফ রিপোর্টার (আরিফ হোসেন) : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের ৩ নং ওয়ার্ডে কুতুবপুর ইউনিয়ন তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু চেয়ারম্যান এর তত্ত্বাবধানে ১৫ তম ধাপে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৩ নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম মাদবর।

শুক্রবার (১২ জুন) সকালে এ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় মেম্বার নজরুল ইসলাম মাতবর বলেন, সারাদেশে মহামারী করোনা ভাইরাসের কারণে খেটে খাওয়া দিনমজুর মানুষ ও অসহায় মানুষগুলো আজ কর্মহীন হয়ে পড়েছে। আর সেই সকল মানুষ গুলো তাদের পরিবার নিয়ে মহাসংকটে প্রত্যেকটি দিন পার করছে। তাই সেই সকল মানুষগুলোর কথা চিন্তা করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় গরীব কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানোর জন্য প্রতিটি পরিবারের জন্য খাদ্য সামগ্রী উপহার এর ব্যবস্থা করেছেন আমাদের কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু সাহেবের তত্ত্বাবধানে আমরা ওয়ার্ডের সকল মেম্বাররা সেই সকল উপহার খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দিচ্ছি। আমরা আমাদের নিজেদের অর্থায়নে যতোটুকু পারছি অসহায় কর্মহীন দরিদ্র পরিবারের পাশে দাঁড়াচ্ছি।

এই মহামারিতে সকল বিত্তবানদের প্রতি আমার অনুরোধ থাকবে আপনারাও যে যার মত অসহায় গরীব কর্মহীন পরিবারের পাশে দাঁড়ান যাতে করে তারা তাদের পরিবার নিয়ে দুবেলা-দুমুঠো খাবার গ্রহণ করতে পারে। আমার ওয়ার্ডবাসীর প্রতি অনুরোধ থাকবে আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!