বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

ডা. আশ্রাফুল হক সিয়াম, এর সুস্থ্যতার জন্য সকলে কাছে দোয়া চেয়েছেন : মাহমুদ হাসান কচি ও নারায়ণগঞ্জ কথা ডট কম এর পরিবার

 

নারায়ণগঞ্জ কথা : মহামারী করোনা ভাইরাস চলাকালীন সময়ে সামনে থেকে নেতৃত্ব দেওয়া সাহসী,তরুন ও কার্ডিয়াক সার্জন, ডা. আশ্রাফুল হক সিয়াম, সহযোগী অধ্যাপক, কার্ডিয়াক সার্জারী তিনি কোভিড ১৯ ভাইরাস পজিটিভ। তাই নারায়ণগঞ্জ জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদ হাসান কচি ও নারায়ণগঞ্জ কথা ডট কম এর পরিবারের পক্ষ থেকে তার সুস্থ্যতার জন্য  সকলে কাছে দোয়া চেয়েছেন।

নারায়ণগঞ্জ কথা ডট কম এর পরিবারের পক্ষ থেকে ডা. আশ্রাফুল হক সিয়াম, এর সুস্থ্যতার জন্য দেশবাসীর  সকলে কাছে দোয়া চাই।  আল্লাহ যেন  তাকে তারাতাড়ি সুস্থ্যতা দান করেন, আমীন।

নারায়ণগঞ্জ জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদ হাসান কচি বলেন,আমার অত্যন্ত প্রিয়জন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের হৃদয়। দক্ষিণ এশিয়ার সেরা কার্ডিয়ার সার্জনদের মধ্যে অন্যতম একজন চিকিৎসক আশ্রাফুল হক সিয়াম এর জন্য সকলে কাছে দোয়া চাই। মহামারী করোনা ভাইরাস চলাকালীন সময়ে সামনে থেকে নেতৃত্ব দেওয়া অদম্য সাহসী,তরুন ও কার্ডিয়াক সার্জন, ডা. আশ্রাফুল হক সিয়াম, সহযোগী অধ্যাপক, কার্ডিয়াক সার্জারী তিনি কোভিড ১৯ ভাইরাস পজিটিভ।

সকলের কাছে এই প্রিয় মানুষটির জন্য দোয়া করার  বিশেষভাবে অনুরোধ করছি। আল্লাহ যেন আমাদের এই প্রিয় মানুষটিকে তারাতাড়ি সুস্থ্যতা দান করেন, আমীন। আমার সহ কয়েকশত মানুষের ওপেন হার্ট সার্জারি করেছেন তিনি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!