বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

শামীম ওসমানের নির্দেশে ফতুল্লায় মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে এক ঝাক তরুন নেতা

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ জননেতা একেএম শামীম ওসমান এর নির্দেশে ফতুল্লা থানার বিভিন্ন স্থানে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে এক ঝাঁক উদয়নমান তরুণ।

সারাদেশে মহামারী করোনা ভাইরাসের কারনে আজ মানুষ খুব বিপদগ্রস্থ। আর সবথেকে বিপদগ্রস্ত খেটে খাওয়া দিনমজুর মানুষ গুলো। যাদের একদিন রোজগার না হলে তারা তাদের পরিবার নিয়ে দু মুঠো আহার গ্রহণ করতে পারবেনা তাদের মুখে খাবার তুলে দিতে কাজ করে যাচ্ছে কিছু তরুন নেতা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ একেএম শামীম ওসমানের নির্দেশ গরিব দুঃখী অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে । যাতে করে এই করোনা ভাইরাসের কারণে বিপদগ্রস্ত হয়ে কোন পরিবারের না খেয়ে থাকতে না হয় সেদিকে খেয়াল রাখছে। আর তাদের একটাই লক্ষ্য সব সময় গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়ানো। যাতে করে তারা তাদের পরিবার নিয়ে একটু আনন্দে দুবেলা খাবার খেয়ে যেন বাঁচতে পারে। সেই দিকে লক্ষ্য রাখা।

হয়তো একদিন এই মহামারী থাকবে না মানুষের বিপদ থাকবে না কিন্তু যারা এই বিপদের সময় পাশে দাঁড়িয়েছে। তাদের কথা থেকে যাবে চিরকাল আর এই অসহায় মানুষগুলো সব সময় আল্লাহর কাছে ফরিয়াদ করে যেন সেই সকল মানুষ গুলোকে আল্লাহ ভালো রাখে। যাতে করে সবসময়ই মানুষের বিপদে-আপদে পাশে থাকতে পারে। আর এই তরুন গুলো নিজেদের কোন স্বার্থ ছাড়াই এভাবে মানুষের পাশে দাঁড়িয়ে যাচ্ছে। মানবকল্যাণে তাদের অবদান ফতুল্লা বাসীর জন্য এক নজির হয়ে থাকবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!