শনিবার, নভেম্বর ২৮, ২০২০

ইসদাইর রাবেয়া স্কুলে সেনাবাহিনীর ত্রান সামগ্রী বিতরন

 

নারায়ণগঞ্জ কথা ডেস্ক : বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষে এনসিসি ১২ নং ওয়ার্ড ইসদাইরে অসহায় হতদরিদ্র ১০০ পরিবারের মাঝে ত্রান মাসগ্রী বিতরন করা হয়েছে।

বুধবার ( ১০ জুন ) সকাল ১১টায় ইসদাইর রাবেয়া স্কুল মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক,লেফটেনেন্ট কর্নেল মো.মোস্তাকিম,ইসদাইর রাবেয়া স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো.সিদ্দিকুর রহমান।

এ সময় সেনাবাহিনীর ,লেফটেনেন্ট কর্নেল মো.মোস্তাকিম বলেন, বৈশি^ক মহামারী করোনায় সারা বিশ^ আজ আক্রান্ত। বাংলাদেশেও এর প্রকোপ ধারন করেছে ব্যাপকভাবে। আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলে সাধারন মানুষকে করোনার ভয়াবহতা সর্ম্পকে বলছি। আমরা সবাইকে সামাজিক নিরাপত্তা মেনে সকল কার্যক্রম পরিচালনার জন্য আহবান করছি পাশাপাশি বিভিন্ন অসহায় পরিবারের মাঝে ত্রান মাসগ্রী বিতরন করছি। তিনি আরও বলেন,এখানে ত্রান সামগ্রী বিতরন শেষে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকাতেও আরও ৭০০ পরিবারের মাঝে আমরা ত্রান বিতরন করবো।

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেন,কারোনার প্রকোপে আজ আমরা অসহায় হয়ে পড়েছি। আমরা সাধারন মানুষের মাঝে গিয়ে তাদেরকে করোনার ভয়াবহতা সর্ম্পকে ধ্যান-ধারনা দিচ্ছি এবং সরকার ঘোষিত সকল নির্দেশনা মেনে চলার আহবান করছি। করোনার শুরু থেকে অদ্যবদি পর্যন্ত সরকারের দেয়া বিভিন্ন সহযোগিতা আমরা সাধারন মানুষের মাঝে পৌছে দিচ্ছি। আমি সবাইকে অনুরোধ করবো আপনারা সবাই নিয়ম নির্দেশনা মেনে চলুন এবং সকলে মিলে সচেতনভাবে চলাচল করে মহামারী এ করোনা ভাইরাস থেকে মুক্তি লাভ করুন।

পরে সামাজিক দুরত্ব বজায় রেখে ১০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!