বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

নারায়ণগঞ্জ জেলার মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর নতুন কর্মিটির উদ্দেগে আলহাজ্ব শুক্কুর মাহমুদের কবরে শ্রদ্ধা নিবেদন করেন

 

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর নতুন কমিটির উদ্দেগে ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মো: জুয়েল প্রধান ও সাধারণ সম্পাদক  মো: সবুজ শিকদারের  নেতৃত্বের জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় সাবেক সভাপতি  আলহাজ্ব শুক্কুর মাহমুদের কবরে শ্রদ্ধা  নিবেদন ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া  করা হয়।

মঙ্গলবার ( জুন) বিকেলে বন্দর হবিগঞ্জ বাগে জান্নাত কবরস্থানে শ্রদ্ধা  নিবেদন ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন ।

জাহাজী  শ্রমিক ফেডারেশনের  যুগ্মসাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক লীগের ভারপাপতো সভাপতি লিয়াকত আলি বলেন, আজ আমরা কবরস্থানে উপস্থিত হয়েছি আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুক্কুর মাহমুদ সাহেবের  জন্য আত্মার শান্তি কামনা করে কবর জিয়ারত ও দোয়া করি এখানে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন  ও জাহাজী  শ্রমিক ফেডারেশন এবংজেলা ও মহানগরের সহসকল নেতাকরমিরা এখানে উপস্থিত আছেন । দেশবাসির কাছে আমাদের জন্য দোয়া কামনা করছি ।

মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর সাধারণ সম্পাদক মো: সবুজ শিকদার বলেন,আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুক্কুর মাহমুদ সাহেবের এই হবিগঞ্জ বাগে জান্নাত কবরস্থানে সমাহিত আছেন। আমরা শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে আমরা কাজ করে থাকি। আজকে নারায়ণগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সকল নেতৃবৃন্দ এখানে আমার সাথে আছে। আমার সাথে আরো আছে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের  সভাপতি মোঃ জুয়েল প্রধান   আমাদের এখানে উপস্থিত আছেন । আমাদের  জাহাজী  শ্রমিক ফেডারেশনের  যুগ্মসাধারণ সম্পাদক লিয়াকত আলি সাহেব  ও আমাদের অসংখ নেতৃবৃন্দ এখানে উপস্থিত আছেন। আমরা এই নতুন কমিটি গত কালকে হয়েছে । আপনারা জানেন আজকে আমরা আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুক্কুর মাহমুদ সাহেবের  কবরে ফুল দিয়ে তার জন্য আমরা দোয়া করেছি । তার নীতি আদর্শ আমরা বুকে ধারণ করে আগামী দিনে নারায়ণগঞ্জ সারা বাংলাদেশের শ্রমজীবী মানুষের কল্যাণে আমরা কাজ করতে পারি এবং আমরা সকলের জন্য দোয়া করি এবং আমি আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুক্কুর মাহমুদ সাহেবের জন্য দোয়া চাই।  তার পরিবার-পরিজন আত্মীয়-স্বজন তারা যেন সবাই ভাল থাকে এবং আমরা আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার ও নারায়ণগঞ্জের জনসাধারণের নেতা আমাদের প্রিয় নেতা এ কে এম শামীম ওসমান আমাদের এমপি মহোদয় আদর্শ অনুপ্রাণিত হয়ে আমরা জাতে এই  শ্রমিক সংগঠনটি আগামী দিনে আমরা যাতে কাজ করতে পারি শ্রমজীবী মানুষের জন্য সে কারনে আজ আমাদের এখানে আসা এ কবরস্থানে আমরা নেতৃবৃন্দ সকলে এখানে আমরা শপথ বাক্য পাঠ করেছি। আমাদের শেষ রক্তবিন্দু থাকা অবস্থায় আমাদের বিরুদ্দে যতই ষড়যন্ত্র হোক  যত কিছুই হোক না কেন আমরা আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুক্কুর মাহমুদ সাহেবের এই সংগটনকে জীবিত রাখবো।  তার আদর্শ বুকে ধারন করে আমরা শ্রমজীবী মানুষের জন্য কাজ করব  জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর সভাপতি মো: জুয়েল প্রধান, আমাকে এই কমিটির সভাপতি পদে দায়িত্ব দেওয়া হয়েছে ।আমাদের এই কমিটি সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুক্কুর মাহমুদ সাহেবের  কবরস্থানে এসে তার আত্মার শান্তি কামনা করে কবর জিয়ারত শেষ করে আমরা শপথ গ্রহণ করি। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা আগামীতে এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো আমরা শ্রমজীবী  মানুষের পাশে সর্বসময় থাকবো তাদের সুখ দুঃখ এর পাশে থাকবো। দেশবাসির কাছে দোয়া কামনা করছি । আমার জন্য সবাই দোয়া করবেন জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এ সময় উপস্থিত ছিলেন, ফেডারেশন (জাতীয় শ্রমিকলীগের অর্ন্তভুক্ত) নারায়ণগঞ্জ জেলা কমিটির মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সহসভাপতি পদে মো: ইকবাল হোসেন, মোসাম্মৎ ডলি বেগম, কাজী গোলাম কবির, মো: নাঈম ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহেল সরদার, মো: রমিজ উদ্দিন বেপারী, মো: জাকির হোসেন চুন্নু, মো: হাকিম মিশু, কোষাধ্যক্ষ মো: নিজামউদ্দিন, সহ কোষাধ্যক্ষ মো: মিরাজ, সাংগঠনিক সম্পাদক মো: বিপ্লব হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোসাম্মৎ রিনা আক্তার, দপ্তর সম্পাদক মো: ফয়সাল আহাম্মেদ দর্পন, সহ দপ্তর সম্পাদক মো: নয়ন মিয়া, প্রচার সম্পাদক মো: মঞ্জুর হোসেন, সহ প্রচার সম্পাদক মোসাম্মৎ সুমা আক্তার, শিক্ষা সম্পাদক মো: ফয়সাল মিয়া, আইন ও সিবিএ সম্পাদক মো: কবির হোসেন, সহ আইন ও সিবিএ সম্পাদক মোসাম্মৎ সুমি আক্তার, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সরদার, সাংস্কৃতিক সম্পাদক মো: হাবিবুর রহমান হাবিব, মহিলা বিষয়ক সম্পাদক মোসাম্মৎ জাহানারা জানু, ধর্ম বিষয়ক সম্পাদক মো: আকতার হোসেন, কার্যকরী সদস্য মো: শাহআলম মিয়া, মোসাম্মৎ আয়েশা, মো: জাকির হোসেন, মো: পান্না বিশ^াস, মো: লিপি আক্তার, মোসাম্মৎ আরবিন বেগম।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!