সোমবার, নভেম্বর ৩০, ২০২০

র‌্যাবের হাতে অস্র সহ গ্রেপ্তার ডাকাত দলের ৬ জন সদস্য

 

স্টাফ রিপোর্টার : ঢাকা,নারায়ণগঞ্জ লিংক রোডে নারায়ণগঞ্জে প্রবেশকালে র‌্যাবের হাতে অস্র সহ  গ্রেপ্তার হয় ব্যাংক ডাকাতির প্রস্তুতি নেয়া ডাকাত দলের ৬ জন  সদস্য ।

রোববার (৭ই জুন) দুপুর টায় ঢাকা,নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের সামনে থেকে ৬ ডাকাতকে আটক করে র‌্যাব। এবং তাদের কাছে আগ্নেয়াস্ত্র সহ দেশিয় অস্ত্র সহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

ডাকাত দলের ৬ জন  সদস্য হলেন, মোঃ ওমর ফারুক (২৫),মোঃ সবুজ মিয়া (২০),মোঃ ইমরান (৩১), শিব্বির আহমেদ (৪০),মোঃ ফয়সাল (২০) ও মোঃ সালাউদ্দিন (৩০)। ডাকাতদের কাছে আগ্নেয়াস্ত্র সহ দেশিয় অস্ত্র পাওয়া গেছে। এছাড়াও একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

র‌্যাব-১১ এর সিও ইমরান উল্ল্যাহ সরকার সাংবাদিকদের বলেন, নারায়ণগঞ্জ চাষাঢ়ার বড় কোনো আর্থিক প্রতিষ্ঠানে ডাকাতির প্রস্তুতি নেয়া হচ্ছে বলে আমাদের কাছে গতকাল শনিবার থেকেই খবর  ছিল । রোববার সকাল থেকেই আমারা নজর রেখেছি। দুপুর প্রায় ১টার দিকে ডাকাতদল ব্যাংকের সামনে এলে সড়কের দুইদিকে ব্লক করে তাদের আটক করি। এ সময় আমরা তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৩টি রামদা, ২টি চাপাতি সহ ১টি মাইক্রোবাস উদ্ধার করি । নিরাপত্তার স্বার্থে ব্যাংকটির নাম গোপন রাখা হয়েছে।’

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকাতদের হেফাজতে নিয়ে যাওয়া হচ্ছে। পরে এ ঘটনার বিস্তারিত জানানো হবে।

সুত্রে জানা যায়,আড়াইহাজার ও সোনারগাঁ উপজেলা থেকে নারায়ণগঞ্জ শহরে ডাকাতির প্রস্তুতি নিয়ে এসেছিলো ডাকাত দলের সদস্যরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!