শোভন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর মালিকের কাছে বেআইনিভাবে ৩৬ হাজার টাকা দাবি

 

ফতুল্লা  প্রতিনিধি  : শোভন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর মালিকের কাছে বেআইনিভাবে ৩৬ হাজার টাকা দাবি করেন গার্মেন্টসের প্রোডাকশন ওয়ার্কাররা ।

রবিবার (৭ই জুন) সকাল ১১টার নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর শোভন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর গেইটের সামনে জড়ো হয়ে এ দাবি করেন গার্মেন্টসের প্রোডাকশন ওয়ার্কাররা ।

এ বিষয় শোভন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর মালিক সিদ্দিকুর রহমান সাংবাদিকদের বলেন, এই মরণঘাতী করোনা ভাইরাসের কারনে  সারা দেশ যখন অচল হয়ে পড়ে। তখন আমার ইন্ডাস্ট্রিজে যেই সকল ওয়ার্কার প্রোডাকশনে কাজ করতো। এই মরণঘাতী করোনা ভাইরাসের কারনে  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরদেশে  যখন আমাদের গার্মেন্টস বন্ধ করে দেয়া হয় । তখন প্রোডাকশন ওয়ার্কারদের নেয্য পাওনা বুঝিয়ে দেই এবং তাদের  কথা বিবেচনা করে তাদেরকে আমি আবারও দেড় হাজার টাকা প্রদান করি। এবং ঈদে দুই হাজার করে টাকা প্রদান করি । এর পর ৭ই জুন সকাল ১১টার সময়  প্রোডাকশন ওয়ার্কাররা পূর্নরায় আবার গার্মেন্টস এর সামনে এসে ভিড় করে। এবং তারা বেআইনিভাবে  তিন মাসের জন্য জন প্রতি ৩৬ হাজার টাকা করে দাবি করেন। কিন্তু তারা আমার বেতনের ওয়ার্কার না। তার পরও তারা আমার প্রোডাকশন ওয়ার্কার হওয়াতে আমি মানবিক বিবেচনা করে তাদেরকে আমি আবারও তিন হাজার টাকা করে। প্রোডাকশনে কাজ করা শ্রমিককে দিতে ইচ্ছুক হই। সবাইকে আবার সুন্দর ভাবে  পুনরায় কাজে যোগ দিতে বলি। কিন্তু তারা কাজে যোগ না দিয়ে কাজ করবেনা বলে জানায় । বেআইনিভাবে আমার কাছ থেকে বিভিন্ন সংগঠনের মাধ্যমে তাদের এই দাবি পূরণ করে ছাড়বে এবং এই বলে হুমকি দিয়ে চলে যায়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares