রবিবার, নভেম্বর ২৯, ২০২০

কুতুবপুরে করোনা জয় করলো মেম্বার হাজী রোকন ও তার পরিবার

 

নারায়ণগঞ্জ কথাঃ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের একজন জনদরদি নেতা মেম্বার হাজী রোকন উদ্দিন।

যিনি করোনার শুরুর লগ্ন থেকে ৬নং ওয়ার্ডের জনগণের পাশে নিরলস ভাবে পরিশ্রম করে প্রধানমন্ত্রীর পাঠানো খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে এমনকি নিজস্ব অর্থায়নেও খাদ্য সামগ্রী কর্মহীন লকডাউনবন্দি পরিবারের মাঝে বিতরণ করেন।

এছাড়া জীবাণুনাশক স্প্রে ছিটানো, মাস্ক বিতরণসহ করোনা প্রতিরোধে প্রতিনিয়ত তার ওয়ার্ডের জনগণদের সচেতন করেছেন। তিনি গত ১০/০৫/২০২০ ইং তারিখ ১০ম কিস্তির প্রধানমন্ত্রীর পাঠানো খাদ্য সামগ্রী বিতরণের সময় কালিন থেকে অসুস্থতা বোধ করছিলেন এমনকি তার পরিবারও। এরপর নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে করোনা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে জানতে পারেন তিনি ও তার পরিবারের সকলের করোনা পজিটিভ এসেছে।

এরপর ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাসায় তিনি ও তার পরিবার আইসলোশনে ছিলেন এবং সঠিকভাবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলেছেন। এর মধ্যেও কুতুবপুর আওয়ামিলীগ সভাপতি হাজী জসিম উদ্দিন এর মাধ্যমে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী সুষ্ঠুভাবে জানো কুতুবপুর ৬ নং ওয়ার্ডবাসী পায় তার জন্য সর্ব সময় মোবাইলে খোঁজখবর রেখেছেন এবং প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজী জসিম উদ্দিন এর এই কঠোর পরিশ্রমের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছিলেন মেম্বার হাজী রোকন উদ্দিন।

কারণ কুতুবপুর ৬ নং ওয়ার্ড এর কর্মহীন পরিবারগুলো সুষ্ঠুভাবে খাদ্য সামগ্রী পেয়েছেন তার জন্য। আজ ০৫/০৬/২০২০ ইং তারিখ নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে করোনা পরীক্ষার রিপোর্টে তিনি ও তার স্ত্রী এর রিপোর্ট নেগেটিভ এসেছে। উল্লেখ্য,এর দুইদিন আগে তার তিন সন্তানের করোনা পরীক্ষাও নেগেটিভ এসেছে।

মেম্বার রোকন নারায়ণগঞ্জ এর জনপ্রিয় অনলাইন নারায়ণগঞ্জ কথা প্রতিনিধি কে মোবাইল ফোনে জানান, আমি ও আমার পরিবার আল্লাহর রহমতে সম্পূর্ণ সুস্থ আছি। একজন জনপ্রতিনিধির দায়িত্ব জনগণের সেবা দেওয়া। আমি আমার সবটুকু পরিশ্রম দিয়ে ৬ নং ওয়ার্ডের মানুষের পাশে সেবা দিয়ে যাব। সবাই আমি ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!