মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

কুখ্যাত বড় শাহজাহানসহ ৭ জুয়াড়ি গ্রেফতার

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে জুয়াড় আসর থেকে কুখ্যাত জুয়ারী বড় শাহজাহান সহ সাত জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহষ্পতিবার(০৪ জুন) সকালে নগরীর ১নং বাসষ্ট্যান্ড-এ বন্ধন বাস গাড়ীতে বসে জুয়া খেলারত অবস্থায় তাদের গ্রেফতার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদী উদ্ধার করা হয়। সদর মডেল থানা অফিস সূত্রে জানা যায়, জেলার অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল এর নির্দেশনায় ও সদর মডেল থানার ওসি মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এইদিকে বড় শাহজাহান গ্রেফতার হলেও আরেক কুখ্যাত জুয়ারি ও বিদ্যুৎ চোর ছোট শাহজাহান এখনো ধরা ছোয়ার বাইরে।

জানা যায়, বড় শাহজাহানের পাশাপাশি নগরীর বিভিন্ন জায়াগায় জুয়ার আসর বসানোর পাশাপাশি কালিবাজার, ফলপট্টি, ১নং রেলগেইটসহ আশেপাশের এলাকাগুলোতে বিদ্যুতের অবৈধ সংযোগ দিয়ে থাকে এই ছোট শাহজাহান। জেলার পূর্বের এসপি হারুন অর রশিদের অভিযানের পর ঘাপটি মেরে বসেছিলো কুখ্যাত এই দুই জুয়ারি। বর্তমানে আবারো সক্রিয় হতে চলেছে এই দুই জুয়ারির কর্মকান্ড। তবে সঠিক মুহুর্তে বড় শাহজাহানকে গ্রেফতার করতে পারায় সাধুবাদ জানিয়েছে সচেতন মহল এর পাশাপাশি তারা দাবি জানিয়েছে খুব দ্রুত যেন ছোট শাহজাহানকে গ্রেফতার করা হয় এবং এই দুই জনের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হয়। তা নাহলে নগরীতে জুয়ার তান্ডব চলবে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!