মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০

নারায়ণগঞ্জ করোনা আক্রান্ত রোগীদের সেবায় বিনামূল্যে এম্বুলেন্স সার্ভিস চালু করেছে মডেল গ্রুপ

 

নারায়ণগঞ্জ কথা : বাংলাদেশের বৃহৎ পোশাক প্রস্তুত ও রপ্তানি কারক প্রতিষ্ঠান মডেল গ্রুপ দেশ বাঁচাও, নারায়ণগঞ্জ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে নানামুখি কার্যক্রম করে আসছে । তারই অংশ হিসেবে এবার নারায়ণগঞ্জ করোনা আক্রান্ত রোগীদের সেবায় বিনামূল্যে এম্বুলেন্স সার্ভিস চালু করেছে মডেল গ্রুপ।

বুধবার(০৩ জুন) দুপুরে শহরের প্রেসক্লাবের সামনে মডেল গ্রুপের কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ সময় মডেল গ্রুপের ডিজিএম এডমিন অলক কুমার সাহা বলেন, করোনা ভাইরাস বিস্তারের দিক দিয়ে আমাদের জেলা অন্যতম ঝুকিপ্রবন হিসেবে চিহ্নিত। প্রতিদিনই মৃত্যুর কোলে ঢেলে পড়ছেন মানুষ। করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা কেন্দ্রে পৌছানো বা এ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করা ব্যক্তিদের মৃতদেহ পরিবহন ব্যবস্থ্যা করা অত্যন্ত দুরহ হয়ে পড়েছে।

এ কারনে করোনা রোগী ও তাদের স্বজনদের প্রতিদিন দুর্ভোগ পোহাতে হচ্ছে। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে মডেল গ্রুপ ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু করেছে।

তিনি আরো জানান, নারায়ণগঞ্জ জেলার যেকোন কোভিড-১৯ আক্রান্ত ব্যক্তি বা মৃতদেহের প্রয়োজনে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যামে বিনামূল্যে এই এস্বুলেন্স সার্ভিস গ্রহন করতে পারবেন।

সেবাটি গ্রহন করার জন্য আক্রান্ত ব্যক্তি যে অঞ্চলের বাসিন্দা ওই এলাকার ইউনিয়নের চেয়ারম্যান বা কাউন্সিলরের নির্দিষ্ট মোবাইল নাম্বার থেকে মডেল গ্রুপের হটলাইন ০১৭০৮৪৮৮৩৯৮ নম্বরে কল করে রিপোর্ট করলে অনতিবিলম্বে রোগীর ঠিকানায় এম্বুলেন্স পৌছে যাবে। এধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রাখার প্রতিশ্রমতি দিয়েছেন মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন মডেল গ্রুপের সিইও সোহাগ,মনির হোসেন প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!