শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

বঙ্গবন্ধু’র আদর্শ আমাদের সন্তানদের শেখাতে হবে- পারভীন ওসমান

 


বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান বলেছেন, আমাদের বাচ্চাদের এখনই প্রস্তুত হতে হবে। তারা যেন বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার দেখানো পথ ধরে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারে। শিক্ষা, খেলাধুলা, রাস্তাঘাটসহ সকল বিষয়ে বর্তমান সরকার এদেশের উন্নয়নের বিরল চিত্র দেখাচ্ছেন সেই পথ ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেল ৪টায়  বন্দর থানাধীন দেউলী চৌরাপাড়াস্থ কবি নজরুল সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরুষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা তুলে ধরেন ।

তিনি শিক্ষা ও সাংস্কৃতিক সম্পর্কে বলেন,  তোমরা ভালোভাবে লেখাপড়া করবে, সময় মতো খাবে এবং খেলাধুলা করতে হবে। সময় পেলে সংস্কৃতিক চর্চা করবে, এতে করে মন শরীর চিন্তা ভালো থাকবে।

তবেই তোমরাই হবে একদিন এদেশের সম্পদ। অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন গোল্ডেন ফাইভার ক্লাব বোড ইয়ার্ডস এন্ড শিপ ইয়ার্ড এর চেয়ারম্যান মোস্তফা কামাল।

তিনি আরো বলেন, যার নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে সে রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আমদের সন্তানদের শেখাতে হবে৷ আমাদের শিশুদের স্বাধীনতা দিবসের সঠিক ইতিহাস জানাতে হবে এবং তাদের অন্তরে সে ৭১ এর চেতনা জাগ্রত করতে হবে।

কবি নজরুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃআশ্রাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ ইউনিয়ন জাপার সভাপতি নাজিম উদ্দিন, জাপা নেতা আফসার হোসেন খোকন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, বিদ্যালয়ের সহ-সভাপতি আব্দুল আলী। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চৌরাপারা স্টার ক্লাবের সভাপতি এড. নুর মোহাম্মদ, বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছায়েদ আলী মাষ্টার, সমাজ সেবক মো. আলী, ২৫নং ওয়ার্ড যুব সংহতির সভাপতি জহিরুল ইসলাম শাওন, ২৫ নং ওয়ার্ড যুব সংহতির সাধারন সম্পাদক মাহমুদুল হাসান জনি ও সাবেক ছাত্রলীগ নেতা মাইকেল বাবু, আ. হালিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকসহ কর্মকর্তা ও কর্মচারী প্রমুখ।  

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!