সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন মনির হোসেন

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলি এলাকার  রাস্তাপার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মনির হোসেন (২৮) নামে এক যুবক প্রাণ হারালেন।

বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় এ দূর্ঘটনায় ঘটে। মৃত তারা মিয়ার ছেলে নিহত মনির হোসেন (২৮) নারায়ণগঞ্জের জিমখানা এলাকার বাসিন্দা ছিলেন, তার মৃত্যুর সময়  ১ টি ছেলে ও ২টি কণা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

অটোরিকশার ড্রাইভার জানান, নিহত মনির অটোরিকশা থেকে নেমে রাস্তাপার হওয়ার সময় সিদ্ধিরগঞ্জ থেকে আশা একটি সাদা প্রাইভেট কার মনির হোসেনকে চাপা দিয়ে দ্রুতগাতিতে প্রাইভেট কারটি পালিয়ে যায়।আমি ও স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেরারেল হাসপাতালে রেখে আ‍সি। তারা সিদ্ধিরগঞ্জ থানায় ফোন করলেও পুলিশ আসেনি।

হাসপাতালের টিকেট কাউন্টারের স্টাফ জানান, কয়েকজন যুবক মনির কে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এ সময় চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে নিতে বলেন। তবে ওই সময় মনির অজ্ঞাত থাকায় কেউ তাকে নিয়ে যায়নি। তখন থেকে সে হাসপাতালেই ছিলেন ।

নিহতের ভা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ৬ টায় মনিরকে আনা হয়েছে ২৪ ঘন্টা হাসপাতালে পরে ছিলো মনির। তাকে চিকিৎসা দেয়া হয়নি। এমনকি সনাক্ত করার জন্য পুলিশও আসেনি।

নিহতের মা কহিনুর বেগম জানান, কেউ মারা যাওয়ার পর যেখানে লাশ রাখা হয় তার ছেলে জীবত থাকা অবস্থায় সেখানে ফেলে রাখা হয়েছে। সরকারি এই হাসপাতালে জীবিত মানুষ কে বিনা চিকিৎসায় মেরে ফেলে। যদি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হতো তাহলে বাচঁতে পারতো।

ঘটনাস্থালে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরির্দশক মামুন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সড়ক দূর্ঘটনায় মারা গেছে। ময়নার তদন্তের পর ঘটনা খতিয়ে দেখা হবে।

Shares