নারায়নগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মত্যু

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : ঝড়ের সময় বিদ্যুতের তার ছিঁড়ে টিনের ঘরের উপর পড়ায় বিদ্যুৎস্পর্শে মা ও ২ শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার (২৭ মে ) সকালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকায় জাহাঙ্গীরের বাড়িতে। মৃতরা হলেন-রুবিনা (২৫) ও তার ২ শিশু সন্তান সুমাইয়া (১৩) ও হাসান শেখ (সাড়ে ৩ বছর)। ঘটনাস্থলেই মা ও ছেলে মারা যায় এবং ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে নেওয়ার সময় পথে মেয়ে সুমাইয়া মারা যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, ঝড়ের সময় সকালে বিদ্যুতের ট্রান্সফরমারে বিকট শব্দ হয়ে তার ছিঁড়ে টিনশেড বাড়ির উপর পড়ে। এ সময় ঘর থেকে বের হতে গিয়ে ঘরের দরজা স্পর্শ করতেই বিদ্যুৎস্পর্শে ২ শিশু ও এক নারী মারা গেছেন।

এলাকাবাসীরা জানায়, ত্রুটিপূর্ণ বিদ্যুতের ট্রান্সফরমাটি ঠিক ওই বাড়ির কোল ঘেঁষে। প্রায়ই দুর্ঘটনা ঘটতো। এলাকাবাসী ডেমরা বিদ্যুত অফিসকে ত্রুটিপূর্ণ বিদ্যুতের ট্রান্সফরমারটি ঠিক করার জন্য একাধিকবার অনুরোধ জানালেও তারা ঠিক না করার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

এ ঘটনার পরও বিদ্যুৎ অফিসের কোনো কর্মকর্তা ঘটনাস্থলে আসেননি। বিদ্যুৎস্পর্শে একই পরিবারের ৩ জন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত শিশু দুটির পিতার নাম রবিউল। তিনি পেশায় একজন রাজ মিস্ত্রি। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের বোয়ালমারীর পাঁচ ময়না গ্রামে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares