বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

অবৈধ দোকানপাট ও রিকশা স্ট্যান্ড সরিয়ে দেওয়া হোক – সেলিম ওসমান

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, মাত্র ৩০ থেকে ৩৫জন মানুষের জন্য হাজার হাজার যাত্রীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে দোকানপাট আর রিকশা স্ট্যান্ড করে সাধারণ যাত্রীদের সীমাহীন দুর্ভোগ সৃষ্টি করে। একই অবস্থা নদীর পূর্ব পাড়েও এক অবস্থা দেখা যাচ্ছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের আসন্ন লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের নেতৃবৃন্দদের সাথে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব  কথা বলেন।

তিনি  প্রশাসনকে লক্ষ করে বলেন , আমি অনুরোধ করবো উভয় পাড়েই যেন অবৈধ দোকানপাট ও রিকশা স্ট্যান্ড সরিয়ে দেওয়া হয়। তবে দোকানদারদের যাতে ক্ষতি গ্রস্থ না করা হয় সে বিষয় বিশেষ অনুরোধ করেনয়। আমাদের প্রধানমন্ত্রীও চান না যে, যারা রাস্তার পাশে বসে তাদের পূর্নবাসন না করে সরাতে। ওই সকল দোকানদারদের মধ্যে যারা সত্যিকারের অসহায়, দরিদ্র এবং বৃদ্ধ রয়েছে তাদেরকে প্রয়োজনে সহযোগীতা করা হবে।

যার পরিপ্রেক্ষিতে এসপি হারুন অর রশিদ বন্দর ও সদর থানার ওসি কে এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন তবে কাউকে যেন ক্ষতিগ্রস্থ না করা হয় সেই বিষয়টিও খেয়াল রাখার বিশেষ দাবি রাখেন।

তিনি আরো বলেন,  হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাটে ফেরীতে যানবাহন ও মানুষ সাধারণ যাত্রীদের উপর বাড়তি টোলের বোঝা না চাপাতে উক্ত ঘাটটি টেন্ডার না দিতে সড়ক ও জনপথ নারায়ণগঞ্জ অধিপ্তরে মৌখিক প্রস্তাব দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে লিখিত ভাবে ডিও প্রদান কথা বলেন।

জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ এর সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ স্নান উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহা, এফবিসিসিআই এর পরিচালক প্রবীর কুমার সাহা, লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত সাহা, হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, স্নান উদযাপন পরিষদের সাবেক সভাপতি বাসুদেব চক্রবর্তী, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার সহ অন্যান্য হিন্দু নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!