সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০

আমি সোনারগাঁয়ের উন্নয়ন কাজ করে যাব – এমপি খোকা

 

নারায়ণগঞ্জ কথা ডটকম : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, রাজনীতি একটি পবিত্র জায়গা। আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না। রাজনীতি হলো সেবামূলক একটি অঙ্গন, যেখানে জনগণ সেবা ও দেশপ্রেমে কাজ করতে হয়। চলার পথে পিছু ডাক আসে কিন্তু পিছন থেকে কে কি বললো ও ভাবলো- এসব নিয়ে ভাবার সময় আমার হাতে নেই।’

৮ এপ্রিল সোমবার সন্ধ্যায় সোনারগাঁয়ের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও ভাইস চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী আবু নাইম ইকবালকে মিলিয়ে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাবু ও ইকবাল দু’জনই আমার ছোট ভাইয়ের মত। দু’জনকে সাথে নিয়েই আমি সোনারগাঁয়ের উন্নয়ন কাজ করে যাব। তবে আমার উন্নয়ন কাজে কোন অপশক্তি বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের ছাড় দেওয়া হবে না।

প্রসঙ্গত, গত ৩১ শে মার্চ অনুষ্ঠিত সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু ৫৮ হাজার ৯৩৯ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবাল পেয়েছেন ৩৬ হাজার ৫৩৩ ভোট।

জয় পরাজয়ের ব্যবধান যাই হোক দুই প্রার্থী জনপ্রিয়তার যেমন শীর্ষে তেমনিভাবে এলাকার উন্নয়নের লক্ষে দুইটি হাত এক করে ভ্রাতৃদ্বয় সৃষ্টি করেছেন এমপি খোকা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!