Home আইন-আদালত এডভোকেট আমেনা আক্তারের মাগফিরাত কামনায় স্বরণসভা

এডভোকেট আমেনা আক্তারের মাগফিরাত কামনায় স্বরণসভা

এডভোকেট আমেনা আক্তারের মাগফিরাত কামনায় স্বরণসভা

নারায়ণগঞ্জ কথা ডটকম : জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এড. আমেনা আক্তারের রুহের মাগফেরাত কামনায় জেলা জজ কোট প্রাঙ্গনে স্মরন সভা ও দোয়া মাহফিল ও আলোচনার আয়োজন করা হয়।

দোয়া মাহফিল ও স্মরন সভায় এড. আমেনা আক্তারের স্মরণে আইনজীবীরা বলেন, আমেনা আক্তার একসাথে ২৬ বছর আমাদের সাথে অতিবাহিত করেছেন। তিনি এমন একজন মানুষ ছিলেন যিনি সবার সাথে শ্রদ্ধা, সম্মান স্নেহধন্য হয়ে হাসি মুখে কথাবার্তা বলতেন। আমরা আজ হারানো বেদনায় শোকাবহ, তাঁর আত্মার মাগফিরাত কামনা করি । তিনি সুনামের সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন এবং আইন পেশায় তিনি খ্যাতি অর্জন করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ১ মেয়ে রেখে যান। আমরা গভিরভাবে শোকাবহ আল্লাহ তাকে যেনো জান্নাতবাসি করুণ সেই কামনা করি।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাগফিরাতে আরো উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়া, এড. মেরিনা বেগম (জিপি) এড. মাসুদুর রউফ, এড. খলিলুর রহমান, এড. আজহার উদ্দিন, এড. ফজলুল রহমান ভূইয়া, এড. জাকির হোসেন, এড. এমদাদুল হক, এড. সেলিম ইয়াসিন, এড. গিয়াসউদ্দিন ,এড. রবিউল আমীন রনী, এড. আলী আকবর এড. আলআমিন, প্রমুখ আইনজীবীগণ।

Shares
error: Alert: Content is protected !!