সোমবার, নভেম্বর ৩০, ২০২০

১৭ নং ওয়ার্ডে ২ টি মসজিদে জীবানু নাশক টানেল বসালেন : মানবতার ফেরিওয়ালা আব্দুল করিম বাবু

 

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড এলাকায় পাইকপাড়া জামে মসজিদ ও পাইকপাড়া বড় মসজিদ এর গেটে করুণা ভাইরাস মুক্ত করার ডিজিটাল সেন্সর বোর্ড জিবানু নাশক টানেল বসান ও নিজে মসজিদের চারি পাশে ঘুরে ঘুরে মসজিদের কাঁচা রাস্তা গুলো তে  ভালু ফালানোর ব্যবস্থা করেন যাতে করে কোন মুসলিম নামাজ পড়তে এসে হোঁচট খেয়ে পড়ে না জান ডিজিটাল সেন্সর বোর্ড জিবানু নাশক টানেল এর মাধ্যমে মসজিদের গেটের ভিতর প্রবেশ করবে । যাতে করে প্রত্যেক মুসুল্লিগন সুন্দর সুরক্ষার মাধ্যমে মসজিদে গিয়ে নামাজ আদায় করতে পারবে।

রবিবার (২৪ মে) রাত ১১ টায় নারায়ণগঞ্জ ১৭ নং ওয়ার্ড এলাকায় পাইকপাড়া জামে মসজিদ ও পাইকপাড়া বড় মসজিদ এর গেটে করুণা ভাইরাস মুক্ত করার ডিজিটাল সেন্সর বোর্ড জিবানু নাশক টানেল বসান।

এ বিষয়ে ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও মানবতার ফেরিওয়ালা আব্দুল করিম বাবু এ সময় সাংবাদিকদের তিনি বলেন, আমার ১৭ নং ওয়ার্ড এলাকায় যতটা মসজিদ আছে প্রতিটা মসজিদে আমি এই ভাইরাস মুক্ত করার ডিজিটাল সেন্সর টানের বসিয়ে দিব যদি প্রতিটা মসজিদ কমিটি এই ভোটের দায়িত্ব নেয় কারন কিছু জায়গায় পানির ট্যাংকি লাগিয়েছি সেগুলো ফুটো করে ফেলে। রাস্তায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড হয় সেজন্য বাতি লাগিয়েছি সেগুলো ভেঙ্গে ফেলে ও কারন কবরস্থানে ভিতরে বৃষ্টি হলে কোথাও  দাঁড়াবার কোন স্থান নেই। তাই কবরস্থানের ভিতরে মানুষের সুবিধার কথা চিন্তা করে আমার নিজ উদ্যোগে একটি ছাউনি তৈরি করেছি। যার আয়তন ৫৭০ ফিট। যাতে করে বৃষ্টির দিনে সাধারণ মানুষেরা ছাউনির নিচে অবস্থান করতে পারবেন তারা সেখানেও ছাউনির এঙ্গেল গুলি নষ্ট করে । আমি চাই আমার এলাকার মানুষ নিরাপদে থাকুক আর তাদের নিরাপত্তা রাখার জন্য যা যা প্রয়োজন তা আমি করে যাব আমি যা কিছুই করছি শুধু আল্লাহ তায়ালাকে খুশি করার জন্য । আমি চাই আমার ওয়ার্ড বাসী নিরাপদ থাকুন তাতে আমার যা যা করতে হয় ব্যাবস্থা করব। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে করে সব সময় আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!