শনিবার, নভেম্বর ২৮, ২০২০

খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ফতুল্লায় ১০ টাকা কেজিতে ওএম এস- এ চাল বিক্রি

 

স্টাফ রিপোর্ট : নারায়ণগঞ্জ ফতুল্লা দাপা ইদ্রাকপুর খোঁজপাড়া এলাকায় খাদ্য অধিদপ্তর কতৃক পরিচালিত ফতুল্লায় ১০ টাকা কেজিতে ওএম এস- এ চাল বিক্রি।

শনিবার (২৩ মে) সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ১০ টাকা কেজিতে এ চাল বিক্রি করা হয়।

এ সময় ডিলার শাহিন আহাম্মেদ ও ফতুল্লা থানা যুবলীগের ভাইস প্রেসিডেন্ট জাহাঙ্গীর আলম এর তত্বাবধায়নে ১০ টাকা কেজির বিক্রির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন।

এ সময় নাহিদা বারিক বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া ও এমএস এ চাল বিক্রি করা হচ্ছে যা স্কেন করে প্রতিটি ভোটার আইডি কার্ডের মাধ্যমে একজনের চাল অন্য জনের নেওয়ার মত কোন সুযোগ নেই। মহামারী এই দুর্যোগে সময় সরকারের এমন কার্যক্রম সত্যিই প্রশংসানীয়। অসহায় গরীব দুঃখী পরিবার যেন না খেয়ে থাকতে না হয় তার জন্য সল্প মূল্য এ চাল বিক্রি। যা পেয়ে অসহায়, গরীর মানুষ গুলো আনন্দিত এবং প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমান সহ প্রতিটা ইউনিয়ন এর চেয়ারম্যান, মেম্বার ও ডিলাররা কাজ করে যাচ্ছেন এই মহামারী দূর্যোগ সময়ে।তাদের প্রতি শুভ কামনা রইল আমার। আর সকলের আমার অনুরোধ থাকবে আপনারা ঘরে থাকুন সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!