শনিবার, নভেম্বর ২৮, ২০২০

১২ হাজার পরিবারের মানুষের মাঝে ঈদের শুভেচ্ছা স্বরুপ ত্রান সামগ্রী বিতরণ শুরু করেন : মানবতার ফেরিওয়ালা আব্দুল করিম বাবু

 

স্টাফ রিপোর্ট :  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও মানবতার ফেরিওয়ালা  আব্দুল করিম বাবু প্রতি বছরের মত এবারো  নিজস্ব  তহবিল থেকে কর্মহীন নিম্ন আয়ের ১২ হাজার পরিবারের মানুষের মাঝে ঈদের শুভেচ্ছা স্বরুপ ত্রান সামগ্রী বিতরণ শুরু করলেন ।

শনিবার (২৩ মে) সকাল ১০টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের  ১৭ নং ওয়ার্ডে এলাকায় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে কর্মহীন নিম্ন আয়ের ১২ হাজার পরিবারের মানুষের মাঝে ঈদের শুভেচ্ছা স্বরুপ ত্রান সামগ্রী বিতরণ শুরু করেন

ঈদের  শুভেচ্ছা  স্বরুপ  ত্রান  সামগ্রী  বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

সময়  এড. খোকন সাহা  বলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে  আমি বলতে চাই,  নারায়ণগঞ্জ মহানগরে যত জন কাউন্সিলর আছে তাদের মধ্যে সবচেয়ে বেশি  ত্রাণ  বিতরণ করেছে কাউন্সিলর বাবু। আমার জানামতে ত্রাণ বিতরণের জন্য বাবু তার একটি জায়গা বিক্রি করে দিয়েছে ।হলো দেশ প্রেম যা বাবু করছে আমি চাই বাবু এ বাবে যাতে কাজ চালিয়ে যাক আমি এলাকাবাসীকে বলতে চাই, আপনারা বারবার বাবুকে নির্বাচিত করবেন । বাবুকে নির্বাচিত করলে আপনাদের বিপদে-আপদে সবসময় বাবু আপনাদের পাশে থাকবে।

ঈদের  শুভেচ্ছা  স্বরুপ  ত্রান  সামগ্রী  বিতরণ  সময় ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও মানবতার ফেরিওয়ালা  আব্দুল করিম বাবু বলেন, প্রতি বছরের মত এবারো ১২ হাজার পরিবারের মাঝে ১২ টি স্পটে আমার ঈদ উপহার বিতরন শুরু করলাম আর খোকন সাহা দাদা আর বাবু চন্দনশীল দাদা কে ধন্যবাদ জানাই আমাকে উৎসহ দেওয়ার জন্য. আমার বাবা ও সব সময় দান করতেন আমি তার থেকে শিক্ষা পাই বং আমার মা বলেছেন যতদিন পর্যন্ত এ করোনা ভাইরাস থাকবে ততদিন পর্যন্ত ত্রাণ সামগ্রী বিতরণ  অব্যাহত যাতে  থাকে আমি আমার মার নির্দেশ রক্ষা করার চেষ্টা করছি ।আজ মানুষকে খুশি করতে পারায়   তারা আমাকে ‘খাবারের ফেরিওয়ালা’ নাম দিয়েছেন তাই এলাকাবাসীকে আমি ধন্যবাদ জানাই। করোনা ভাইরাস যতদিন থাকবে ততদিন পর্যন্ত ত্রাণ সামগ্রী বিতরণ করব আমি বাবু বেঁচে থাকা পর্যন্ত আমার একটি এলাকাবাসি না খেয়ে মারা যাবেনা।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সরকারের নিয়ম মেনে সবাইকে ঘরে থাকতে হবে। আমি সকলকে আহব্বান জানাই কেউ অপ্রয়োজনে ঘর থেকে বের হবেনা। আপনে সুস্থ্য থাকুন অপরকে সুস্থ্য রাখুন। আর যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!