বুধবার, নভেম্বর ২৫, ২০২০

প্রগতি ছাত্র ও যুব সংসদের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত কয়েকশ পরিবার পেল ঈদ খাদ্য সামগ্রী

 

স্টাফ রিপোর্ট : নারায়ণগঞ্জ কুতুবপুর ইউনিয়নে প্রগতি ছাত্র ও যুব সংসদের উদ্যোগে করণায় ক্ষতিগ্রস্থ অসহায় কর্মহীন কয়েকশ পরিবার পেল ঈদ উপহার খাদ্য সামগ্রী।

শুক্রবার (২২ মে) সকাল ১০ ঘটিকায় পাগলা শাহী বাজার, মুসলিম পাড়া, কেলেন পাড় সহ আশে পাশের এলাকা গুলোতে বাড়িতে বাড়িতে গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় এ ঈদ খাদ্য সামগ্রী বিতরনে প্রগতি যুব ছাত্র সংসদের সদস্য সচিব মোহাম্মদ মনির হোসাইন এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান এবং প্রগতি ছাত্র ও যুব সংসদের প্রধান উপদেষ্ঠা আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এ সময় চেয়ারম্যান সেন্টু বলেন, প্রগতি ছাত্র ও যুব সংসদ একটি সামাজিক সংগঠন। এই সংগঠনটি বিভিন্ন সময় বিভিন্নভাবে মানুষকে সাহায্য সহযোগিতা ও বিভিন্ন শিক্ষা মূলক কর্মকাণ্ড করে থাকে, যা সত্যি প্রশংসনীয়। আজ সারাদেশে ছড়িয়ে পড়েছে আর এতে করে দেশের অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আর সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে খেটে খাওয়া দিনমজুর শ্রমিক মানুষগুলো।

যারা একদিন রোজগার না করতে পারলে তাদের পরিবারের মুখে খাবার তুলে দিতে পারবে না সেই সকল মানুষকে ও তাদের পরিবারকে ভালো রাখার জন্য প্রগতি ছাত্র ও যুব সংসদের পক্ষ থেকে কয়েক ধাপেই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং আজ তারা কয়েকশো পরিবারের জন্য ঈদ খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেওয়ার জন্য উদ্যোগ নিয়েছে আমি সব সময় দোয়া করি প্রত্যেকটি সামাজিক সংগঠন ও দেশের সকল বিত্তবানরা এই মহা দুর্যোগের সময় মানুষের পাশে একটু দাঁড়ান আমি নিজেও চেষ্টা করছি সরকারি ও আমার নিজ অর্থায়নে সেই সকল মানুষের পাশে দাঁড়াতে সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এই কুতুবপুর বাসির সুখে দুঃখে সবসময় পাশে থাকতে পারি। আমার কুতুবপুর বাসির প্রতি অনুরোধ থাকবে এবারের ঈদ আপনারা ঘরেই কাটান কারণ আল্লাহ তায়ালা যদি আমাদের বাচিঁয়ে রাখে ঈদ অনেক করা যাবে। আপনারা পরিস্কার পরিচ্ছন্ন থাকুন নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন রাখুন।

এ সময় ঈদ খাদ্য সামগ্রী বিতরনে আরও উপস্থিত ছিলেন, প্রগতি ছাত্র ও যুব সংসদের সকল সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares
error: Alert: Content is protected !!